Smartphones Launched in July: জুলাই মাসে দেশের বাজারে এসেছে Samsung, Oppo সহ এই দুর্দান্ত ফোনগুলো, দেখুন সম্পূর্ণ তালিকা

Smartphones Launched in July: জুলাই মাসে দেশের বাজারে এসেছে Samsung, Oppo সহ এই দুর্দান্ত ফোনগুলো, দেখুন সম্পূর্ণ তালিকা
HIGHLIGHTS

জুলাই মাসে দেশের বাজারে লঞ্চ করেছে একাধিক স্মার্টফোন

এর মধ্যে Samsung Galaxy Z Flip 5 ফোনটি আছে

বাদ যায়নি Oppo Reno 10 সিরিজ

চলতি মাসেই ভারতের বাজারে একাধিক ফোন লঞ্চ করেছে। তালিকায় যেমন প্রিমিয়াম ফোন আছে, তেমনই আছে মিড রেঞ্জের ফোন। বহু আকর্ষণীয় ফোনও এই মাসে এন্ট্রি নিয়েছে দেশের বাজারে। তালিকায় কী কী আছে দেখুন। 

Samsung Galaxy Z Flip 5 এবং Galaxy Z Fold 5

এই মাসের শেষের দিকে Galaxy Unpacked Event -এ এই ফোন দুটো লঞ্চ করল Samsung। Samsung Galaxy Z Fold 5 ফোনে নো গ্যাপ হিঞ্জ ডিজাইন আছে। এই ফোনে আছে 6.2 ইঞ্চির একটি কভার ডিসপ্লে সহ 7.6 ইঞ্চির একটি মেইন ডিসপ্লে। 

অন্যদিকে Samsung Galaxy Z Flip 5 ফোনটিতে আছে 3.4 ইঞ্চির একটি সুপার AMOLED কভার ডিসপ্লে সহ 6.7 ইঞ্চির একটি Full HD AMOLED মেইন ডিসপ্লে আছে। দুটো ফোনেই IPX8 রেটিং সহ Snapdragon 8 Gen 2 প্রসেসর। 25W ফাস্ট চার্জিং -এর সুবিধা তো দুই ফোনেই পাবেন কিন্তু Flip ফোনে আছে 3700mAh ব্যাটারি আর Fold ফোনে আছে 4400mAh ব্যাটারি। 

Motorola Razr 40 সিরিজ

এই সিরিজে Razr 40 এবং Razr 40 Ultra নামক দুটি ফোন। এটি একটি ফ্লিপ ফোন সিরিজ। এই ফোন দুটোতে গ্রাহকরা পাবেন 6.9 ইঞ্চির Foldable ডিসপ্লে। 3.6 ইঞ্চির একটি কভার ডিসপ্লে আছে Motorola Razr 40 Ultra ফোনটিতে। 

দুটো ফোনেই 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। তবে Motorola Razr 40 ফোনে আছে বড় ব্যাটারি, এখানে 4200mAh ব্যাটারি পাবেন। আর Motorola Razr 40 Ultra ফোনটিতে আছে 3800mAh ব্যাটারি।

আরও পড়ুন: Upcoming Smartphones: Redmi 12, Infinix GT 10 Pro সহ সামনেই কোন কোন ফোন এন্ট্রি নিচ্ছে বাজারে? থাকবে কী কী ফিচার?

Oppo Reno 10 Series

এই সিরিজে তিনটি ফোন আছে, Oppo Reno 10, Oppp Reno 10 Pro এবং Oppo Reno 10 Pro Plus। টপ এন্ড মডেলে আছে 64 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা। এখানে Snapdragon 8+ Gen 1 প্রসেসর। 

Smartphones Launched in July

Oppo Reno 10 Pro Plus ফোনে 100W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 4700mAh ব্যাটারি পাবেন। অর্থাৎ চোখের নিমেষে চার্জ হবে ফোন। অন্যদিকে Oppo Reno 10 Pro ফোনটি চলে Snapdragon 778G প্রসেসরের সাহায্যে। এখানে 50 মেগাপিক্সেলের ক্যামেরা সহ 80W ফাস্ট চার্জিং -এর সুবিধা যুক্ত 5000mAh ব্যাটারি আছে। 

Nothing Phone 2

আরও পড়ুন: Best Smartphones Under 10,000: সীমিত বাজেটেই পাবেন দুর্দান্ত ফিচার ঠাসা ফোন, তালিকায় রাখুন Redmi, Oppo সহ এগুলো

এই ফোনটি বহু অপেক্ষার পর দুর্দান্ত ডিজাইন নিয়ে লঞ্চ করল দেশে। এখানে Glyph ইন্টারফেস সহ 47W ফাস্ট চার্জিং -এর সাপোর্ট যুক্ত 4700mah ব্যাটারি আছে। স্মুদ পারফরমেন্সের জন্য এখানে আছে Snapdragon 8+ Gen 1 প্রসেসর। 

6.7 ইঞ্চির একটি বড় AMOLED ডিসপ্লে আছে যেখানে ভাল ভিউয়িং এক্সপিরিয়েন্সের জন্য আছে 120 Hz রিফ্রেশ রেট। 50 মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সহ 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে এখানে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo