হাজার দশেক টাকার মধ্যে দারুন কিছু স্মার্টফোন

হাজার দশেক টাকার মধ্যে দারুন কিছু স্মার্টফোন
HIGHLIGHTS

দশহাজার টাকার মধ্যে কিছু ফোন

এগুলিতে আছে EMI অফারও

দশহাজার টাকার মধ্যে দারুন কিছু ফোনের ডিল আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এলাম। এই তালিকায় স্যামসাং থেকে রিয়েলমির একাধিক ফোন জায়গা করে নিয়েছে। ফোন গুলি EMI বা নো কস্ট EMI এর সঙ্গে এক্সচেঞ্জ অফারেও কেনা যাবে।

Samsung Galaxy M30

স্যামসাংয়ের এই ফোনটি আপনারা এখানে আজকে 9,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 11,000 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা 5000mAH য়ের ব্যাটারির সঙ্গে কিনতে পারবেন। এটি পে অন ডেলিভারিতে কেনা যাবে। আর এর সঙ্গে এটি দশদিনের রিপ্লেসমেন্টে পাওয়া যাবে। আর এই ফোনে আছে এক বছরের ওয়ারেন্টি। নির্দিষ্ট কিছু কার্ডে এই ফোনের নো কস্ট EMI পাওয়া যাবে। আর এটি আপনারা এক্সচেঞ্জ অফারে 7,750 টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Realme U1

এই রিয়েলমি ফোনটি আপনারা এখানে মাত্র 9,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 15,499 টাকা বলা হেয়ছে। এই 4GB র‍্যামের ফোনটি আপনারা পে অন ডেলিভারি, দশদিনের রিপ্লেসমেন্ট, এক বছরের ওয়ারেন্টি সহ সব অ্যামাজনের সুবিধার সঙ্গে কিনতে পারবেন। এটি এক্সচেঞ্জ অফারে সর্বাধিক 7,750 টাকায় কেনা যাবে। আর এর সঙ্গে আছে ডেবিট কার্ডে EMI র অপশানও। এখান থেকে কিনুন।

Samsung Galaxy M10 

আপনারা এই স্যামসাং ফোনটি এখানে মাত্র 7,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 9,290 টাকা বলা হয়েছে। আর এটি পে অন ডেলিভারি, দশদিনের রিপ্লেসমেন্ট, এক বছরের ওয়ারেন্টি সহ সব অ্যামাজনের সুবিধার সঙ্গে কিনতে পারবেন।আর এটি HSBC কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে আপনারা এটি 5% ইন্সট্যান্ট ডিস্কাউন্টে পাবেন। আর এটি এক্সচেঞ্জ অফারে সর্বাধিক 6,650 টাকায় কেনা যাবে। এখান থেকে কিনুন।

Realme 3i

এই রিয়েলমি ফোনটি এখানে মাত্র 8,280 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 8,999 টাকা বলা হয়েছে। এটি পে অন ডেলিভারি, দশদিনের রিপ্লেসমেন্ট, এক বছরের ওয়ারেন্টি সহ সব অ্যামাজনের সুবিধার সঙ্গে কিনতে পারবেন।আর এটি HSBC কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে আপনারা এটি 5% ইন্সট্যান্ট ডিস্কাউন্টে পাবেন।এটি সর্বাধিক 7,750 টাকা একচেঞ্জ অফারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy M20

এই 5000mAh য়ের ব্যাটারি যুক্ত ফোনটি আপনারা এখানে মাত্র 9,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 11,290 টাকা বলা হয়েছে। আর এই ফোনটি আপনারা পে অন ডেলিভারি, দশদিনের রিপ্লেসমেন্ট, এক বছরের ওয়ারেন্টি সহ সব অ্যামাজনের সুবিধার সঙ্গে কিনতে পারবেন। এক্সচেঞ্জ অফারে এটি সর্বাধিক 7,750 টাকাতে পাওয়া যাবে। আর এটি বেশিরভাগ ক্রেডিট কার্ডের মাধ্যমে নো কস্ট EMI তে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Nokia 6.1 Plus

এই নোকিয়া ফোনে আপনারা পাবেন 9,999 টাকাতে, আর এই ফোনের আসল দাম 20,499 টাকা বলা হয়েছে। এই 6GB র‍্যামের ফোনটি আপনারা পে অন ডেলিভারি, দশদিনের রিপ্লেসমেন্ট, এক বছরের ওয়ারেন্টি সহ সব অ্যামাজনের সুবিধার সঙ্গে কিনতে পারবেন।এর এমনি EMI 471 টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

OPPO A7

আপনারা এই ওপ্পোফোনটি এখানে মাত্র 9,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 16,990 টাকা বলা হয়েছে। এই ফোনটি আপনারা পে অন ডেলিভারি, দশদিনের রিপ্লেসমেন্ট, এক বছরের ওয়ারেন্টি সহ সব অ্যামাজনের সুবিধার সঙ্গে কিনতে পারবেন। কিছু সিলেক্টেড কার্ডে এই ফোনের নো কস্ট EMI ও পাওয়া যাবে। আর এটি আপনারা এক্সচেঞ্জ অফারেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন হতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo