ফ্লিপকার্টে বিক্রিত কিছু সেরা স্মার্টফোন

Updated on 18-Jan-2018
HIGHLIGHTS

ফ্লিপকার্টের এই সেরা ডিলের তালিকায় বেশ কিছু ভাল ব্র্যান্ডের স্মার্টফোন আছে

আজকে আমরা এখানে সি স্মার্টফোন গুলির বিষয়ে বলব যে স্মার্টফোন গুলি ফ্লিপকার্টে সব থেকে বেশি বিক্রি হয়। ফ্লিপকার্টের এই সেরা ডিলের তালিকায় বেশ কিছু ভাল ব্র্যান্ডের স্মার্টফোন আছে। আপনি যদি ডিস্কাউন্টে জিনিস কিনতে পছন্দ করেন আর আজকের এই সেরা ফ্লিপকার্টের স্মার্টফোনের তালিকায় থাকা কোন স্মার্টফোন আপনার পছন্দ হয় তবে আপনি সহজেই তা কিনতে পারবেন। তবে আসুন দেখা যাক যে ফ্লিপকার্টের সেরা বিক্রিত স্মার্ট ফোন কোন গুলি।

Moto E4 Plus (Fine Gold)

এই মোটোরোলার ফোনটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে টাকায় কিনতে পারবেন। এই ফোনটির র‍্যাম 3 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এই ফোনটি আপনি 485টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পারবেন। এই ফোনটি 5000 mAh এর ব্যাটারি যুক্ত। এখান থেকে কিনুন।

Panasonic Eluga Ray 500 (Marine Blue)

এই ফোনটি আপনি ফ্লিপকার্ট থেকে মাত্র 8,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটির 3 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32 GB। আর এই ফোনটি আপনি ফ্লিপকার্টে 437টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পারবেন। এই ফোনটি 4000 mAh এর ব্যাটারি যুক্ত। এখান থেকে কিনুন। 

Moto X4 (Super Black)

এই মোটোরোলার ফোনটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে 22,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি 4 GB র‍্যাম আর 64 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই ফোনটি ফ্লিপকার্ট থেকে আপনি 1,116টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পারবেন। এই ফোনটির ব্যাটারি 3000 mAhএর। এখান থেকে কিনুন।

Lenovo K8 Plus (Venom Black)

এই লেনোভোর ফোনটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে 9,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটির র‍্যাম 3 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এই ফোনটি 485টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির ব্যাটারি 4000 mAh এর। এখান থেকে কিনুন। 

Asus Zenfone 4 Selfie (Gold)

এই আসুসের ফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে 9,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটির র‍্যাম 3 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এর ব্যাটারি 3000 mAh। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যক্তিরাই করে থাকেন। 

Connect On :