ফ্লিপকার্ট নিয়ে এল আজকের সেরা স্মার্টফোনের ডিল

Updated on 18-Dec-2017
HIGHLIGHTS

আজকের এই ফ্লিপকার্ট সেরা স্মার্টফোনের ডিলে আপনি স্যামসং বা লেনোভোর মতন ব্র্যান্ডের স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাচ্ছেন

আপনি যদি ডিস্কাউন্টে জিনিস কিনতে ভালবাসেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে।আসলে আজকে বেশ কিছু ভাল ব্র্যান্ডেড স্মার্টফোনের ওপর ফ্লিপকার্ট খুব ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আর তাই আপনি আজকের এই সেলের সুযোগ উঠিয়ে সস্তায় বেশ কিছু ভাল স্মার্টফোন নিজের করতে পারবেন। আজকের এই ফ্লিপকার্ট সেরা স্মার্টফোনের ডিলে আপনি স্যামসং বা লেনোভোর মতন ব্র্যান্ডের স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাচ্ছেন।

Samsung Galaxy On Max এই ফোনটি আজকের সেরা ফ্লিপকার্ট ডিলে মাত্র 15,900 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর ওপর 5% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 4GB আর ইন্টারনাল স্টোরেজ 32GB। এই ফোনটির রেয়ার ক্যামেরা 13MP’র আর ফোনটির ফ্রন্ট ক্যামেরাও 13MP। এখান থেকে কিনুন।

Lenovo K8 Plus, এই লেনোভোর ফোনটি আপনি আজকে 9,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 3GB আর ইন্টারনাল স্টোরেজ 32GB। যা মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি এক্সপেন্ড করা যায়। এই ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা আছে 13MP+5MP’র আর এর ফ্রন্ট ক্যামেরা 8MP। এখান থেকে কিনুন।

Moto G5 Plus, এই ফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে 17% ডিস্কাউন্টের সঙ্গে 13,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 4GB আর ইন্টারনাল স্টোরেজ 32GB। এর রেয়ার ক্যামেরা 12MP’র আর ফ্রন্ট ক্যামেরা 5MP। এখান থেকে কিনুন।

Honor 9i, এই হনারের সুন্দর দেখতে ফোনটি আপনি আজকের সেলে 17,999 টাকায় কিনতে পারবেন আজকে এর ওপর 10% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 4GB আর ইন্টারনাল স্টোরেজ 64GB। এর ইন্টারনাল স্টোরেজ মাইক্রোএসডি কার্ড দিয়ে  128GB অব্দি এক্সপেন্ড করা যায়। এই ফোনটি 16MP+2MP ‘র ডুয়াল রেয়ার ক্যামেরা আর 13MP+2MPর ডুয়াল ফ্রন্ট ক্যামেরা যুক্ত। এখান থেকে কিনুন। 

নোটঃ সাইটে জিনিসের দামের মধ্যে কিছু পরিবর্তন দেখতে পারেন, আসলে সেই দাম পরিবর্তন সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Connect On :