ফুল স্ক্রিন ডিসপ্লের সঙ্গে Sharp Aquos Sense Plus লঞ্চ হল

ফুল স্ক্রিন ডিসপ্লের সঙ্গে Sharp Aquos Sense Plus লঞ্চ হল
HIGHLIGHTS

Sharp AQUOS Sense Plus স্মার্টফোনটি গত বছর অক্টোবড় মাসে লঞ্চ হওয়া Sharp AQUOS Sense’র যায়গা নেবে

Sharp AQUOS Sense Plus স্মার্টফোনটি গত বছর লঞ্চ হওয়া Sharp AQUOS Sense য়ের যায়গা নেবে। আর AQUOS Sense একটি এন্ট্রি লেভেলের মডেল ছিল আর Sense Plus একটি মিড রেঞ্জ সেগমেন্টের ডিভাইস হিসাবে এসেছে। AQUOS Sense Plus স্মার্টফোনটিরে 5.5ইঞ্চির একটি IGOZ ডিসপ্লে ছিল আর এটি একটি ফুল HD+ ডিসপ্লে আর এর রেজলিউশান 2160×1080 পিক্সাল, আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9 । এই স্মার্টফোনের ডিসপ্লেতে কোন নচ নেই। আর এই ডিভাইসের ফ্রন্টে হোম বটন আছ যা ফিঙ্গারপ্রিন্ট রিডার হিসাবে কাজ করবে।

এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 630প্রসেসার আর 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ যুক্ত। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানোও যায়। AQUOS Sense Plus স্মার্টফোনটিতে বা দিকে সিঙ্গে রেয়ার ক্যামেরা আছা আর এই ক্যামেরা সেটআপের একদম নিচে একটি LED ফ্ল্যাশ আছে।

‘মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

SHarp AQUOS Sense Plus স্মার্টফোনটি দুটি কালার ভেরিয়েন্টে পাওয় যাবে। আর এই ডিভাসিটি হোয়াইট আর গোল্ড কালারে পাওয়া যাবে। আর এই ডিভাসিএর দাম আর এটি কবে থেকে পাওয়া যাবে তা এখনও জান যায়নি।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

কোম্পানির ফ্ল্যাগশিপ ডিভাইস AQUOS R2 য়ের বিষয়ে যদি আমরা কথা বলি তবে দেখা যাবে যে এই ডিভাইসে 6.0 ইঞ্চির IGZ0 ডিসপ্লে আছে আর এটি WQHD+ য়ের 1440×3040 পিক্সাল রেজিলিউশান জুক্র আর এর ডিসপ্লের অ্যাস্পেক্ট রেশিও 19:9।

নোটঃ ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

Digit.in
Logo
Digit.in
Logo