Sharp Aquos S3 স্মার্টফোনটি লঞ্চ হল, এর স্পেশাল বৈশিষ্ট্য গুলি জানুন

Updated on 28-Mar-2018
HIGHLIGHTS

Sharp Aquos S3 স্মার্টফোনটি Sharp Aquos S2 সিরিজের একটি নতুন স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছে

গত বছর আগস্ট মাসে Sharp তাদের Sharp Aquos S2 স্মার্টফোনটি ফুল স্ক্রিনের সঙ্গে লঞ্চ করেছিল, আর আপনারা এতে একটি notch দেখতে পাবেন। আর এরকমই কিছু Essential PH-1য়ে দেখা গেছিল। আর এছাড়া এবার 7 মাস পরে কোম্পানি তাদের একটি নতুন স্মার্টফোনের এরকম সিরিজ লঞ্চ করেছে, আর এই স্মার্টফোনটি Aquos S3 নামে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটিতেও একটি notch আছে।

Flipkart আজকে স্মার্টফোন, টেলিভিশান সহ আরও বেশ কিছু জিনিসের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

এই নতুন স্মার্টফোনটির স্পেসিফিকেশান একবার দেখে নেওয়া যাক এই ফোনটিতে একটি 6-ইঞ্চির 2160×1080 পিক্সালের ডিসপ্লে আছে। আক্র এছাড়া এই স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 630 প্রসেসার দেওয়া হয়েছে। এর এই স্মার্টফোনটিতে 4GBর‍্যাম আর 64GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে।

ছবি তোলার জন্য ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দিয়েছে, যা 12-মেগাপিক্সালের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আর 13-মেগাপিক্সালের একটি টেলিফটো লেন্সের কম্বো। আর এই স্মার্টফোনটির সঙ্গে আপনারা 2X অপ্টিকাল জুমের সাপোর্ট পেতে পারবেন। আর এর সঙ্গে এই স্মার্টফোনটিতে একটি 16-মেগাপিক্সালের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে, আর এই ক্যামেরাতে আপনারা পোট্রেট ইমেজও তুলতে পারবেন। আর এই ক্যামেরাতে আপনারা ফেস আনলক ফিচারও পাবেন।

ফোনটিতে একটি 3200mAhয়ের ব্যাটারি আছে, আর এই ব্যাটারিটি QC 3.0 18Wয়ের ফাস্ট চার্জিং সাপোর্ট করে। স্মার্টফোনটিতে একটি  USB Type C পোর্টও দেওয়া হয়েছে। ফোনে স্টোরেজ বটনের জন্য এতে আপনারা মাইক্রোএসডি কার্ডের সাপোর্টও নিতে পারবেন। আর মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ 128GB বাড়ানো সম্ভব। ফোনে অ্যান্ড্রয়েড 8.0 Oreo’র সঙ্গে কোম্পানির Smile UXয়ে কাজ করে।

আমাদের YouTubeয়েও সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

আর এবার আমরা এই স্মার্টফোনটির দাম আর এটি কবে থেকে পাওয়া যাবে সেই বিষয়ে বলব। এই বিষয়ে আপনাদের জানিয়ে রাখি যে ফোনটি একটি রঙেই পাওয়া যাবে। এই স্মার্টফোনটি Black Gold কালারে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এটি NTD 11,990তে আনা হবে, আর এটি এপ্রিল থেকে কিনতে পাওয়া যাবে।

Connect On :