Sharp Android One S3 স্মার্ট ফোনটি অ্যান্ড্রয়েড 8.0’র সঙ্গে জাপানে লঞ্চ হল

Sharp Android One S3 স্মার্ট ফোনটি অ্যান্ড্রয়েড 8.0’র সঙ্গে জাপানে লঞ্চ হল
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স যুক্ত আর এতে 5 ইঞ্চির ফুল HD IGZO ডিসপ্লে আছে

শার্প তাদের নতুন স্মার্টফোন Sharp Android One S3 স্মার্টফোনটি জাপানে লঞ্চ করে দিয়েছে। এই ডিভাইসটিতে ফিঙ্গারপ্রিন্ট রিডার নেই, কিন্তু এতে ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্সের মতন ফিচার্স আছে বলে জানানো হয়েছে। এই ফোনটি নেভি ব্ল্যাক, হোয়াইট, পিংক আর ফিরোজা কালার অপশানে কিনতে পাওয়া যাবে আর এর দাম  32,400 Yen (প্রায় 19,000টাকা)। আজকে Moto X4 সহ এই স্মার্ট ফোন গুলির ওপর ফ্লিপকার্ট খুব ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

এবার এই ফোনটির স্পেসিফিকেশান দেখে নেওয়া যাক, SharpS3 ফোনটিতে একটি 3GB’র র‍্যাম দেওয়া হয়েছে আর এর সঙ্গে এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 চিপসেট দেয়াওয়া হয়েছে। এই ফোনটিতে 32GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে, যা মাইক্রো এসডি কার্ড দিয়ে 256 GB অব্দি বাড়ানো যায়।

এই স্মার্টফোনটিতে ফুল HD (1920x1080p) রেজিলিউশানের সঙ্গে 5ইঞ্চির IGZO ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনটির ব্যাটারি 2,700mAh এর। আর এর বিষয়ে কোম্পানি দাবি করেছে যে এটি LTE নেটওয়ার্কে 22 ঘন্টা অব্দি আর স্ট্যান্ডবাইতে 605 ঘন্টা অব্দি কাজ করতে পারে।

এবার একবার এই ফোনটির ক্যামেরাটি কেমন তা দেখে নেওয়া যাক এতে একটি LED ফ্ল্যাশের সঙ্গে 13MP’র রেয়ার সেন্সার আর 5MP’র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এটি অ্যান্ড্রয়েড 8.0 নৌগাটে চলে আর এটি অ্যান্ড্রয়েডের আপডেট পাবে বলেই মনে হয় কারন এটি অ্যান্ড্রয়েডের একটি ওয়ান প্রোগ্রামেরি অংশ।

কানেক্টিভিটির জন্য এই ফোনটিতে ব্লুটূথ 4.2, GPS, Wi-Fi 802.11 b/g/n, 3.5mm অডিও জ্যাক আর চার্জ করার জন্য USB টাইপ সি পোর্ট যুক্ত।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo