আরও একবার শুরু হল জিও ফোনের প্রি বুকিং, একবারে 5টি হ্যান্ডসেটের বুকিং করা যাবে

আরও একবার শুরু হল জিও ফোনের প্রি বুকিং, একবারে 5টি হ্যান্ডসেটের বুকিং করা যাবে
HIGHLIGHTS

জিওফোন কোম্পানির ওয়েবসাইট আর মাই জিও অ্যাপের মাধ্যমে প্রি-বুকিং করা যেতে পারে

রিলায়েন্স জিও এবার জিওফোনের জন্য দ্বিতীয়বারের বুকিং শুরু হয়ে হয়েগেছে। এটি একটি স্মার্ট 4G ফিচার ফোন। কোম্পানির ওয়েবসাইটে এই ডিভাইসটির প্রি-বুকিং করা যাচ্ছে। ওয়েবসাইটে এই ফোনটির বুকিং সংক্রান্ত একটি ব্যানার দেখা গেছে আর সেখানে এও বলা হয়েছে যে একবারে 5টি জিওফোনের বুকিং করা যাবে।  অ্যামাজনের সেরা হেডফোন

আপনি যদি এই হ্যান্ডসেটটি প্রি বুক করতে চান তবে আপনি MyJio অ্যাপের মাধ্যমেও বুকিং করতে পারবেন। আর এর দাম 1,500টাকা। এর আগে জিও দাবি করেছিল যে প্রথমবার প্রায় 6 মিলিয়ান মানুষ প্রি-বুকিং এর সময় এই 4G ফিচার ফোনটি প্রি বুক করেছিল।

জিও ফোন বুক করার জন্য, গ্রাহকদের অর্ডার বটনে ক্লিক করতে হবে, যা তারা তাদের এখনার মোবাইল নম্বরে পাবে। আগেই বলা হয়েছে যে ক্রেতা একবারে একসঙ্গে ম্যাক্সিমাম 5টি হ্যান্ডসেট বুক করতে পারবে, আর এর পরে অর্ডারটি কনফার্ম করার জন্য তাদের কিছু টাকা দিতেহবে আর তা তারা নিজেদের ক্রেডিট বা ডেবিট কার্ড, UPI, Paytm আর অন্যান্য অপশানের মাধ্যমে করতে পারবে।

প্রথমবারের জিওফোনের প্রি বুকিং এর পরে রিপোর্ট এসেছিল যে কোম্পানি এই হ্যান্ডসেটটি আর তৈরি করবে না। তবে কোম্পানি এই কথা অস্বীকার করে জানিয়েছিল যে তারা খুব তাড়াতাড়ি জিওফোনের প্রি বুকিং শুরু করার কথা ঘোষনা করবে। প্রথমবার জিও ফোনের বকিং হয় গত বছরের অক্টোবর মাসে।

জিওফোন KaiOS এ চলে, যা Firefox OS এর একটি পুরনো ভার্সান। এই ডিভাইসটিতে এখন জিও টিভি, জিও মিউজিক আর অন্যান্য অ্যাপ সাপোর্ট করে। আগেই কোম্পানি জানিয়েছিল যে তারা ফিচার ফোনে ফেসবুকের মতন জনপ্রিয় অ্যাপ নিয়ে আসার চেষ্টায় আছে।

আগেই বলা হয়েছে যে জিও ফোনের দাম 1,500টাকা। আর এটি রিফান্ডেবেল। ক্রেতাদের 1,500টাকার রিফান্ডেবেল সিকিউরিটি মানি জমা দিতে হেব, যা তিন বছর পরের ডিভাইসটি ফেরত দিয়ে দিলে দেওয়া হবে। জিও জানিয়েছে যে প্রায় প্রথমবার প্রায় 6 মিলিয়ান লোক এই ফোনটির প্রি বুকিং করেছিল। আর আপাতত কোম্পানি ফোনটির শিপিং করছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo