Amazon গ্রেট ইন্ডিয়ান সেলের দ্বিতীয় দফায় এই স্মার্টফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনুন

Amazon গ্রেট ইন্ডিয়ান সেলের দ্বিতীয় দফায় এই স্মার্টফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনুন
HIGHLIGHTS

আরও একবার অ্যামাজন তাদের গ্রেট ইন্ডিয়ান সেল নিয়ে হাজির হয়েছে। এবারের এই সেল আগামী 28 অক্টোবর পর্যন্ত চলবে।

আরও একবার অ্যামাজন তাদের গ্রেট ইন্ডিয়ান সেল নিয়ে হাজির হয়েছে। এবারের এই সেল আগামী 28 অক্টোবর পর্যন্ত চলবে। আর কিছু দিন আগে পুজোর ঠিক আগে আগেই এই সেলটি একবার অ্যামাজন নিয়ে এসেছিল। আর এবার দিওয়ালী  আর ভাইফোটার ঠিক আগে আগেই অ্যামাজন দারুন এই সেল আরও একবার নিয়ে এসেছে।

আর আজকের এই দারুন ডিলে আমরা আপনাদের দারুন কিছু স্মার্টফোনের ওপরে অ্যামাজনের দেওয়া অফার গুলির বিষয়ে বলব। আসুন তবে দেখে নেওয়া যাক যে আজকে কোন কোন স্মার্টফোনের ওপরে অ্যামাজন কী রকম অফার দিয়েছে।

Redmi 6 pro

আজকে এই রেডমির ফোনটি আপনারা এই সেলে মাত্র 10,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 11,499 টাকা বলা হয়েছে। আর এটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Honor 7C

আজকে এই হনারের ফোনটি আপনারা এই সেলে মাত্র 9,999 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 12,999 টাকা বলা হয়েছে। আর এই ফোনটি আজকে ব্লু কালার ভেরিয়েন্টে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Honor Play

এই হনারের ফোনটি আজকের সেলে আপনারা মাত্র 19,999 টাকায় কিনতে পারবেন। এই নচ যুক্ত ফোনটির আসল দাম সাইটে 21,999 টাকা বলা হয়েছে। এটি আজকে নেভি ব্লু কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Vivo V9 Pro

এই ভিভোর ফোনটি আপনারা আজকের সেলে মাত্র 17,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 19,990 টাকা বলা হয়েছে। আর এই ফোনটি ব্ল্যাক কালারে 6GB র‍্যাম আর স্ন্যাপড্র্যাগন 660 AIE যুক্ত। এখান থেকে কিনুন।

Samsung Galaxy A8+

আজকে এই স্যামসাংয়ের ফোনটি আপনারা 29,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 41,900 টাকা বলা হয়েছে। আর এই ফোনটি এখানে ব্ল্যাক কালার ভেরিয়েন্টে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজের সঙ্গে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Redmi Y2

আজকে এই রেডমির ফোনটি আপনারা এই সেলে মাত্র 9,999 টাকায় নিজের করতে পারবেন। আর এই ফোনটির আসল দাম সাইটে 10,499 টাকা বলা হয়েছে। আর এই ফোনটি আপনারা আজকে গোল্ড কালার ভেরিয়েন্টে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

OnePlus 6

আজকে এই ওয়ানপ্লাসের ফোনটি আপনারা এই সেলে অ্যামাজন থেকে মাত্র 39,999 টাকায় নিজের করতে পারবেন। আর এই ফোনটি আপনারা মিরার ব্ল্যাক কালারে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ অপশানে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Moto E5 Plus

আজকে এই মোটোরোলার ফোনটি আপনারা এই সেলে মাত্র 10,249 টাকায় নিজের করতে পারবেন। আর এই ফোনের আসল দাম সাইটে 12,999 টাকা বলা হয়েছে। এটি আজকে ইন্ডিগো ব্ল্যাক কালারে 3GB র‍্যামের সঙ্গে কেনা যাবে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo