Samsung Galaxy A8s ইনফিনিটি O ডিসপ্লে আর স্ন্যাপড্র্যাগন 710 SoC র সঙ্গে লঞ্চ হয়েছে

Samsung Galaxy A8s ইনফিনিটি O ডিসপ্লে আর স্ন্যাপড্র্যাগন 710 SoC র সঙ্গে লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

স্যামসাং তাদের Galaxy A8s স্মার্টফোনটি চিনে লঞ্চ করেছে আর এই ডিভাইসের দামের বিষয়ে এখনও জানা যায়নি

বিগত বেশ কিছু সপ্তাহ ধরে লিক আর গুজবের পড়ে এবার শেষ পর্যন্ত স্যামসাংয়ের galaxy A8s চিনে লঞ্চ করা হয়েছে। আর এই স্মার্টফোনটি বিশ্বের প্রথম ফোন যা ইনফিনিটী O ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর ইনফিনিটি O ডিসপ্লে একটি এমন প্যানেক যাতে ফ্রন্ট ফেসিং ক্যামেরা অ্যাডজাস্ট করার জন্য লিট এতে পাঞ্চ হোল করা হয়েছে। Galaxy A8s ফোনটির ডিসপ্লে  টপে বাঁ দিকে কর্নারে পাঁচটি হোলে ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে। স্যামসাং বলেছে যে এই স্ক্রিনে ডায়গোনাল মাপে এটি 6.4 ইঞ্চ্রি আর টপ থেকে বটম পর্যন্ত এর মেজারমেন্ট 6.2 ইঞ্চির। স্যামসাং য়ের এই লঞ্চ এই সময়ে হয়েছে যখন হুয়ওয়ের সাব ব্র্যান্ড হনার তাদের নতুন Honor View 20 স্মার্টফোনটি লঞ্চ করেছে আর তাতেও ইন ডিসপ্লে ক্যামেরা প্রযুক্তি আছে।

Smasung Galaxy A8s ফোনটির দাম, স্পেসিফিকেশান আর ফিচার্স

Samsung Galaxy A8s ফোনটি আগে প্রি অর্ডার শুরু হয়েছে তবে কোম্পানি এখনও এই ফোনের দাম জানায়নি। আর এই ফোনটি অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 প্রসেসার যুক্ত। আর এটি অ্যাড্রিনো 616GPU যুক্ত। আর এই ফোনটি চিনে দুটি ভেরিয়েন্টে পাওয়া আজবে আর এর একটি ভেরিয়েন্ট 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ যুক্ত আর এই ফোনটির দ্বিতীয় ভেরিয়েন্ট 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ যুক্ত। Samsung Galaxy A8s ফোনটিতে 6.4 ইঞ্চির একটি ফুল HD+ ডিসপ্লে আছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9।

ছবি তোলার জন্য এই ফোনের ব্যাকে ট্রিপেল ক্যামেরা দেওয়া হেয়ছে। আর স্যামসাং galaxy A9 ফোনটির মতন ক্যামেরা এই ডিভাইসে দেওয়া হয়েছে। এই ডিভাইসের ব্যাকে একটি 24 মেগাপিক্সলের প্রাইমারি ক্যামেরা (f/1.7 অ্যাপার্চার) 10 মেগাপিক্সলাএর টেলিফটো সেন্সার আর 5 মেগাপিক্সালের ডেপথ সেন্সার আছে। আর ক্যামেরা সেটআপের ক্ষেত্রে এই ফোনে একটি LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে আর এই ফ্ল্যাশ আর একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত। আর এই ডিভাইসের ফ্রন্টে একটি 24 মেগাপিক্সালের ক্যামেরা আছে।

Samsung Galaxy A8s ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর স্যামসাং এক্সিয়ন্স UI 9.5 আছে।, আর এই ডিভাইসটি ব্লু, ব্ল্যাক আর গ্লাস ফিনিসের সঙ্গে সিলভার কালারে কেনা যাবে। আর এই ফোনটিতে একটি 3300mAh য়ের ব্যাটারি আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo