Samsug য়ের প্রথম অ্যান্ড্রয়েড গো স্মার্টফোনকে ইন্টারনেটে দেখা গেছে

Samsug য়ের প্রথম অ্যান্ড্রয়েড গো স্মার্টফোনকে ইন্টারনেটে দেখা গেছে
HIGHLIGHTS

স্যামসংয়ের প্রথম অ্যান্ড্রয়েড go স্মার্টফোন গীকবেঞ্চের লিস্টিংয়ে দেখা গেছে, আর এখানে এর কিছু স্পেক্সও জানা গেছে

অনেক স্মার্টফোন কোম্পানির নামই অ্যান্ড্রয়েড গোর সঙ্গে সামনে আসছে। আর এক্ষেত্রে সবথেকে বড় নাম নোকিয়া। আর এবার জানা গেছে যে স্যামসংও তাদের স্মার্টফোন এই ক্ষেত্রে নিয়ে আসছে। আপনাদের জানিয়ে রাখি যে কোম্পানি আগে অ্যান্ড্রয়েড গ স্মার্টফোনের ওপর কাজ করছে। আর যা স্যামসং গ্যালাক্সি J2 Core নামে লঞ্চ করা হতে পারে।

এই ডিভাইসটির মডেল নম্বর Samsung SM-J260G। আর এই ডিভাইসটি নিয়ে এখনও পর্যন্ত অনেক খবর সামনে এসেছে, তবে এটি বেঞ্চমার্কিং সাইটে দেখা গেছে। আর ফোনটিতে একটি 1GBর‍্যাম থাকার সম্ভবনা আছে। আর এই ডিভাইসটির বিষয়ে এখন আর কোন খবর জানা যায়নি। কিন্তু এখন এই ডিভাইসটিকে বিনফিউচারে দেখা গেছিল, আর সেখানে এর নাম ছিল স্যামসং গ্যালাক্সি J2Core। গীকবেঞ্চের লিস্ট থেকে এই ফোনটির কিছু স্পেক্স জানা গেছে।

আপনার স্মার্টফোনকে সবসময়ে সচল রাখার জন্য এই পাওয়ারব্যাঙ্ক গুলি আপনাকে সাহায্য করবে, Paytm মলে এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

বাজারে এর আগে Oreo Go  এডিশানের বেশ কিছু স্মার্টফোন লঞ্চ হয়েছে। আর সব এন্ট্রি লেভেলের স্মার্টফোন, আর স্যামসং এবার একটি নতুন স্মার্টফোনও এন্ট্রি লেভেলের হতে পারে। আর আমরা যদি এর চিপসেট কেমন তা দেখি তবে দেখা যাবে যে এতে Exynos 7570 চিপসেট আছে। আর এর ক্লক স্পিড 1.4GHz।

ফোনটিতে আপনারা 1GB র‍্যাম পাবেন আর এটি 2017সালের পরে খুব কম স্মার্টফোনের র‍্যাম এরকম দেখা গেছে।এই ডিভাইসের অ্যান্ড্রয়েড 8.1.0তে লঞ্চ করা হতে পারে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর আমরা যদি এই ডিভাইসটির বিষয়ে কিছু খবর দেখি তবে দেখা যাবে যে স্যামসং এর এতি প্রথম স্মার্টফোন হবে যাতে অ্যান্ড্রয়েদ গো এডিশান থাকবে। আর এখন সম্প্রতি আরমা স্যামসং গ্যালাক্সি J2(2018) স্মার্টফোনকে মডেল নম্বর SM-J250’র সঙ্গে দেখেছি। তবে এর মার্কেট টার্ম SM-J260G যা স্যামসং গ্যালাক্সি J2 Coreয়ে দেখা গেছে।

Digit.in
Logo
Digit.in
Logo