Samsung Z4 লঞ্চ হল, খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ হবে

Samsung Z4 লঞ্চ হল, খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ হবে
HIGHLIGHTS

এটি 1.5GHz কোয়াড কোর প্রসেসার আর 1GB র্যাম যুক্ত

স্যামসং বাজারে তাদের নতুন স্মার্টফোন Samsung Z4 নিয়ে এসেছে. এই স্মার্টফোনটি Tizen 3.0 অপারেটিং সিস্টেমে কাজ করে. এই স্মার্টফোনটি কিছু দেশের বাজারে আনা হবে. এটি মে মাসে সেবার আগে ভারতে লঞ্চ হবে. এই স্মার্টফোনটি ব্ল্যাক, গোল্ড আর সিলভার রঙে কিনতে পাওয়া যাবে. তবে এখনও অব্দি কোম্পানি এর দামের ব্যাপারে কোন খবর দেয়নি. এর সঙ্গে এর লঞ্চিং ডেটের বিষয়েও কোন খবর পাওয়া যায়নি.

Samsung Z4 স্মার্টফোনটির ক্যামেরা সেটআপের দিকে যদি দেখা যায় তবে এতে 5 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা ডুয়াল LED ফ্ল্যাশের সঙ্গে আছে, এর সঙ্গে এতে 5 মেগাপিক্সালের ফ্রন্ট ফেসিং ক্যামেরাও দেওয়া হয়েছে. এর সামনের দিকেও LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে.

আরো দেখুন: Google Pixel 2 স্মার্টফোনটিকে 4GB র্যামের সঙ্গে গ্রিকবেঞ্চে দেখা গেছে

এই স্মার্টফোনটি সিঙ্গেল আর ডুয়াল সিম দুটি অপশন সাপোর্ট করবে. এতে 4.5ইঞ্চির WVGA ডিসপ্লে আছে. এটি একটি 2.5 কার্ভড গ্লাস ডিসপ্লে. এই ডিসপ্লের রেজিলিউশন 480×800 পিক্সাল. এর সঙ্গে এটি 1.5GHz কোয়াড কোর প্রসেসার আর 1GB র্যাম যুক্ত.

এই স্মার্টফোনটিতে কানেকটিভিটির জন্য 4G VoLTE, ওয়াই-ফাই 802.11 b/g/n, ব্লুটুথ 4.0, USB 2.0, GPS এর মতন ফিচার্স দেওয়া হয়েছে. এটি 2050mAh এর ব্যাটারি যুক্ত. এর থিকনেস 10.3mm আর এর ওজন 143 গ্রাম.

আরো দেখুন: Sansui Horizon 2 স্মার্টফোন লঞ্চ হল, দাম Rs.4,999

আরো দেখুন: Karbonn Aura 4G স্মার্টফোন ভারতে লঞ্চ হল, দাম Rs.5290

ইমেজ সোর্স:

Digit.in
Logo
Digit.in
Logo