4টি ক্যামেরা যুক্ত নিজেদের প্রথম ফোন এই বছরই আনতে পারে Samsung

4টি ক্যামেরা যুক্ত নিজেদের প্রথম ফোন এই বছরই আনতে পারে Samsung
HIGHLIGHTS

Samsung য়ের পরবর্তী স্মার্টফোন Galaxy A9(2019) চারটি ক্যামেরা সেটআপের সঙ্গে আসতে পারে

এই বছর আমরা ট্রিপেল ক্যামেরা সেটআপের স্মার্টফোন দেখেছি। বিখ্যাত লিকস্টার Ice Universe য়ের লেটেস্ট টুইট অনুসারে স্যমসং খুব তাড়াতাড়ি তাদের চারটি রেয়ার ক্যামেরা যুক্ত ফোন লঞ্চ করতে পারে আর এই স্মার্টফোনটি এই বছর শেষ হওয়ার আগেই চলে আসতে পারে।

যদি এই টুইটকে সত্যি বলে মনে করা হয় তবে এই ডিভাইসটি এই বছর লঞ্চ করা হবে আর Galaxy S সিরিজের ফ্ল্যাগশিপ ফোন বা Galaxy Note ডিভাইস হবে না, কারন আগের আমসেই Note 9 ফোনটি লঞ্চ হয়েছে। আর যদি galaxy S সিরিজে আর Note লাইনআপ সরিয়ে দেওয়া হয় তবে এও A সিরিজের স্মার্টফোন হতে পারে আর এর মানে এই যে, পরবর্তী ফোনটি Galaxy A9(2019) হবে।

তবে টুইট থেকে অন্য মানেও দেখা যায়, এই ডিভাইসের ব্যাক আর ফ্রন্টে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। কিন্তু টুইট করার ব্যাপারটি দেখে মনে হচ্ছে যে এটি চারটি রেয়ার ক্যামেরা যুক্ত ফোন হবে।

এই সময়ে Huawei র P 20 Pro স্মার্টফোনটি ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত। Huawei P20Pro ফোনে ট্রিপেল ক্যামেরা 40MP RHB 1/1.7 ইঞ্চি সেন্সার, 20MP মনোক্রোম সেন্সার আর 8MP টেলিফটোলেন্স জুতক। আর এই ডিভাইসের ফ্রন্টে 24.8MPর ক্যামেয়া দেওয়া হয়েছে যা 3D পোট্রেড লাইট এফেক্ট দেয়। আর এই ডিভাইসে 360 টি ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে যে সেকেন্ডসে ডিভাইস আনলক করে নেয়।

Digit.in
Logo
Digit.in
Logo