Samsung তাদের একটি গেমিং ফোনের ওপরে কাজ করছে

Samsung তাদের একটি গেমিং ফোনের ওপরে কাজ করছে
HIGHLIGHTS

বাজারে যখন Razer Phone, Xiaomi Blaxk Shark আর Asus আর ROG র মতন গেমিং ফোন আগে থেকেই আছে তখন স্যামসং এখন সেই নিয়ে কাজ করছে

যখন বাজারে Razer Phone, Xiaomi Blaxk Shark আর Asus আর ROG র মতন গেমিং ফোন আগে থেকেই আছে তখন স্যামসং এখন সেই নিয়ে কাজ করছে। আর এই খবরটি দেখে মনে হচ্ছে যে স্যামসংগের স্পিড কিছুটা হলেও কমেগেছে আর তাই তারা এবার তাদের ফোকাস কে সঠিক দিকে নিয়ে যেতে চায়। আর এট আদেখে মনে হচ্ছে যে কোম্পানি এবার গেমিং আরও ভাল করার অভিজ্ঞতা দিতে চায়, আর তাই তারা হয়ত এই কাজ শুরু করেছে। আর এই নতুন রিপোর্ট থেকে তাই মনে হচ্ছে।

একজন বিখ্যাত টিপস্টার MMDDJ অনুসারে স্যামসংগ তাদের একটি গেমিং ফোনের ওপর কাজ করছে আর এবার খবর এই যে এই খবরের বিষয়ে একটি বড় প্রমান সামনে এসেছে। তবে যদি MMDDJ র আগের রেকর্ড দেখা হয় তবে দেখা যাবে যে এটি যথেষ্ট প্রভাবিত। আর এখনও পর্যন্ত এই ডিভাইসের স্পেক্স আর ফিচার্সের বিষয়ে কিছু জানা যায়নি।

আর যদি স্যামসংগ স্যামসংগ গ্যালাক্সি Note 9 স্মার্টফোনটির বিষয়ে যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাসিটি কে নিয়ে এও জানা গেছে যে এটি আলাদা আলাদা তিনটি কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে, আর এই খবর Evan Blass য়ের মাধ্যমে এসেছে।

Digit.in
Logo
Digit.in
Logo