Samsung তাদের ফোল্ডেবেল ফোন এই বছর লঞ্চ করতে পারে, কোম্পানি জানিয়েছে

Updated on 05-Sep-2018
HIGHLIGHTS

অনেক সময় ধরে জানা গেছে যে স্যামসং তাদের একটি ফোল্ডেবেল ফোনের ওপর কাজ করছে আর এই ডিভাইসটির বিষয়ে এবার নতুন খবর সামনে আসছে

অনেক দিন ধরে খবর আসছে যে স্যামসং তাদের একটি ফোল্ডেবেল স্মার্টফোনের ওপর কাজ করছে। এই ডিভাইসটিকে নিয়ে এবার একটি নতুন খবর সামনে এসেছে, আপনাদের বলে রাখি যে স্যামসং তাদের মোবাইল ডিভিশানের CEO Koh Dong Jin এবার জানিয়েছেন যে স্যামসং তাদের ফোল্ডেবেল ফোন এই বছরের শেষের মধ্যে লঞ্চ করবে।

তাঁর কথা অনুসারে এই ডিভাইসটি একটি কেসে আনফোল্ড করা হতে পারে, আর এবার ইউজার্সরা কিছু ব্রাইজা করতে চান। তবে এছাড়া এই ডিভাইসটি নিয়ে আর কোন খবর সামনে আসেনি। আর এও মনে করা হচ্ছে যে এই ডিভাইসটিকে নিয়ে আগামী সময়ে কিছু খবর সামনে আসতে পারে। আর এও বলা হচ্ছে যে এই বিষয়ে আরও বেশি খবর নভেম্বর মাসে স্যামসং য়ের ডেভেলাপার কনফারেন্সের সময়ে পাওয় যাবে। আর এই ইভেন্টটি স্যান ফ্রান্সিন্সকোতে হবে।

এই ডিভাইসটিকে নিয়ে আর আগেও অনেক খবর সামনে এসেছে আর তা অনুসারে এও বলা যেতে পারে যে এই ডিভাইসের বিষয়ে আমরা আশা করতেই পারি। এপ্রিলে Samsung galaxy X য়ের WiFi Alliance (WFA) য়ের মাধ্যমে WiFi কানেকশান রিসিভ করা হয়। আর মার্চে Samsung galaxy X য়ের লিপ KIPRIS(Korea Inellectula Property Rights Infrometion) য়ের ট্রেডমার্ক অ্যাপ্লিকেশান ফিল করে।

এই লিস্টে এখন হাইব্রিড বিষয়ে কিছু জানা যায়নি আর এখন এটা জানা গেছে যে এই ফোনে এখন 4.2 ভার্সানের সঙ্গে ব্লুটুথে সার্টিফিকেশান রিসিভ করা হয়েছে। আর এটি বেশ অদ্ভুত যে কোম্পানি তাদের ফ্ল্যাগশিপ ফোন galaxy S8 য়ের ব্লুটুথ 5.0 প্রোভাইড আছে। আগের WiFi লিস্টিং অনুসারে বলা হয়েছিল যে Samsung galaxy X য়ের অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো অপারেটিং সিস্টেমে কাজ করবে।

ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

Connect On :