SAMSUNG সামনের বছরে লঞ্চ করবে তাদের নতুন FOLDABLE ফোন

SAMSUNG সামনের বছরে লঞ্চ করবে তাদের নতুন FOLDABLE ফোন
HIGHLIGHTS

Samsung 2020 সালে দুটি নতুন ফোল্ডেবেল ফোন লঞ্চ করবে

গ্যালাক্সি ফোল্ড এই বছরের প্রথমে লঞ্চ করা হয়েছিল

প্রথম ফোনটি ক্ল্যামশেল ডিজাইন যুক্ত হবে

এই সময়ে ফোল্ডেবেল স্মার্টফোন একটি ট্রেন্ড হয়েছে। আর এই বছরের শুরুতে স্যামসাং তাদের প্রথম ফোল্ডেবেল ফোন গ্যালাক্সি ফোল্ড লঞ্চ করেছিল। আর এই ফোনের ডিসপ্লে ইস্যুর সমস্যার জন্য এই ফোনটি দেরিতে এসেছে। আর এবার কোম্পানি 2020 সালের মধ্যে তাদের নতুন দুটি ফোল্ডেবেল ফোন স্মার্টফোন লঞ্চ করবে।

মোটোরোলা আর হুয়াওয়ে তাদের ফোল্ডেবেল ফোন লঞ্চ করেছে আর অন্য কোম্পানিও এই ধরনের স্মার্টফোনের ওপরে কাজ করছে। আর কিছু রিউমার্স অনুসারে LG ও তাদের ফোল্ডেবেল ফোনে কাজ করছে। আর আগামী সময়ে স্মার্টফোনের বাজারে ডিজাইনের ক্ষেত্রে বড় রকমের পরিবর্তন দেখা যাবে।

অ্যানালিস্ট আর এক্সপার্টদের অনুসারে স্যামসাং তাদের দুটি নতুন ফোল্ডেবেল ফোন 2020 সালের মধ্যে লঞ্চ করতে পারে। আর এই ফোনে থাকতে পারে ক্ল্যামশেল ডিজাইন। আর রিপোর্ট থেকে জানা গেছে যে কভার ডিসপ্লেতে শুধু বেসিক ইনফর্মেশান মানে ব্যাটারি ইত্যাদির ইনফো থাকবে। আর নতুন ক্ল্যামশেলের দাম $845 (Rs 60,500 আনুমানিক) হবে আর 2020 সালের ফেব্রুয়ারিতে Galaxy S11 য়ের সঙ্গে লঞ্চ করা হবে।

এক্সপার্ট বলেছে যে পরবর্তী গ্যালাক্সি ফোল্ড ফোন এই বছরের শেষে লঞ্চ করা হবে। আর LetsGoDigital য়ের রিপোর্ট অনুসারে স্যামসাং Hague International Design System  য়ের সঙ্গে মে মাসের একটি পেটেন্ট দেবে আর যা নভেম্বরে আনা হয়েছিল। আর এখনও পর্যন্ত দুটি নতুন ডিজাইনের বিষয়ে অফিসিয়ালি জানায়নি তবে 2020 তে কোন ফোল্ডেবেল ফোন দকেহা যাবে না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo