Samsung য়ের পরবর্তী অ্যান্ড্রয়েড ফ্লিপ ফোন W2019 তে ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে দেখা যেতে পারে

Samsung য়ের পরবর্তী অ্যান্ড্রয়েড ফ্লিপ ফোন W2019 তে ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে দেখা যেতে পারে
HIGHLIGHTS

এই ডিভাইসটিতে ডুয়াল ক্যামেরা সেটআপ দেয়াখা যেতে পারে, যা আমরা স্যামসং গ্যালাক্সি S9+ য়ে দেখেছিলাম

গত বছর স্যামসং তাদের Samsung W2018 flip ফোনটি লঞ্চ করেছে আর এই ডিভাইসটি অবশ্য চিনে লঞ্চ করা হয়েছিল, এই ডিভাইসে আপনারা একটি হোম ক্যামেরা পাবেন, আর এটি একটি 12MPর ক্যামেরা সেন্সার যুক্ত। র একটি নতুন রিপোর্ট অনুসারে বলা হচ্ছে যে কোম্পানির তরফে একটি ক্ল্যামশেল অ্যান্ড্রয়েড ফোন লঞ্চ করা হতে পারে যা ডুয়াল ক্যামেরা যুক্ত হবে। আর মনে করা হচ্ছে যে এই ডিভাইসটিতে তেমন ক্যামেরা দেখা যাবে যেমনটা আমারা স্যামসং গ্যালাক্সি S9+ য়ে আর গ্যালাক্সি Note 9 য়ে দেখেছি।

আমরা যদি স্যামসং গ্যালাক্সি নোট 9 স্মার্টফোনটির বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে কোম্পানির তরফে খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে, আর মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি 9 আগস্ট নিউইয়র্কে লঞ্চ করা হতে পারে।

আমরা যদি SAMMOBILE য়ের একটি রিপোর্টকে সত্যি বলে ধরেনি তবে তা অনুসারে এই স্মার্টফোনটির মডেল নম্বর SM-N960N য়ের এক্সিয়ন্স 9810 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এটি সিঙ্গেল কোর আর মাল্টি কোরের স্কোরও জানা গেছে এগুলি হল যথাক্রমে 2737 আর 9064। আর এছাড়া অন্য মডেল নম্বর ডিভাইসের বিষয়ে যদি কথা বলি তবে SM-N960F ডিভাইসটির স্কোর যথাক্রমেঃ 3716 আর 8984। আর এছাড়া এই লিস্টিংয়ে এও জানা গেছে যে এই ডিভাইসটি কোম্পানির তরফে অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এছাড়া 6GB র‍্যাম আর 8GB র‍্যামের সঙ্গে এটি লঞ্চ করা হবে।

আম্প্রতি এই ডিভাইসে 3C সার্টিফিকেশান দেখা গেছিল। এই সার্টিফিকেশানের স্মার্টফোনটি চায়নাতে পাওয়া যায়। FCC তে দেখলে দেখা যাবে যে কিছু সময়র মধ্যে এওই ডিভাইসটি লিস্টিংয়ে দেখা গেছে। আর এই ডিভাইসের মডেল নম্বর হ ল SM-N9608। আর এর সঙ্গে এই লিস্টিং থেকে এও জানা গেছে যে এই ডিভাইসটি পাওয়ার ইনপুট 9V DC/1.67A বা 5V DC/2A র সঙ্গে ফাস্ট ওয়ারলেস চার্জিং সাপোর্টও পাবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo