Samsung Galaxy S22 FE: নতুন বছরে লঞ্চ হবে Samsung এর সস্তা ফ্ল্যাগশিপ ফোন, থাকবে 108MP ক্যামেরা

Updated on 28-Dec-2022
HIGHLIGHTS

Samsung নতুন ডিভাইস রাউন্ডে Samsung Galaxy S22 FE লঞ্চ করতে চলেছে

এই ফোনের সাথে কোম্পানি 2023 সালে Galaxy Buds 2-ও লঞ্চ করবে

Galaxy S22 FE ফোনে 4nm Exynos 2300 চিপসেট সাপোর্ট পাওয়া যাবে

Samsung নতুন বছরে তার সবচেয়ে শক্তিশালী স্মার্টফোন সিরিজ Samsung Galaxy S23 লঞ্চ করতে চলেছে। এই সিরিজের পাশাপাশি, কোম্পানি আরও একটি সস্তা স্মার্টফোন Samsung Galaxy S22 FE লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। লেটেস্ট লিকে, ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে তথ্য পাওয়া গিয়েছে। লিক অনুযায়ী, এই ফোনে 108 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর থাকবে। এই ফোনটি 2023 সালের জানুয়ারিতে লঞ্চ হতে পারে।

টিপস্টার @OreXda স্যামসাং এর আপকামিং স্মার্টফোন সম্পর্কে তথ্য দিয়েছে। টিপস্টার অনুসারে, Samsung নতুন ডিভাইস রাউন্ডে Samsung Galaxy S22 FE লঞ্চ করতে চলেছে। এই ফোনটি Samsung Galaxy S21 FE ফোনের আপগ্রেড হিসাবে আনা হবে। তবে এই ফোনের সাথে কোম্পানি 2023 সালে Galaxy Buds 2-ও লঞ্চ করবে।

Samsung Galaxy S22 FE এর অনুমানিত স্পেসিফিকেশন

লিক অনুযায়ী, ফোনে 4nm Exynos 2300 চিপসেট সাপোর্ট পাওয়া যাবে। ফোনটি 108 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে। কোম্পানি Samsung Galaxy S22 FE ফোনের ক্যামেরায় বড় ধরনের পরিবর্তন করতে চলেছে।

Samsung Galaxy S23 Ultra

স্মার্টফোন ব্র্যান্ড Samsung তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ Samsung Galaxy S23 লঞ্চ করতে চলেছে। এই সিরিজের আওতায়, Samsung Galaxy S23 Ultra ফোনের টপ ভ্যারিয়্যান্ট হিসেবে আনা হবে। এই ফোনের স্পেসিফিকেশন সম্পর্কেও তথ্য প্রকাশ করা হয়েছে। লিক অনুযায়ী, এই ফোনটি 200 মেগাপিক্সেল ক্যামেরা সহ ISOCELL HP2 সেন্সর সহ আসতে পারে।

এর সাথে, 5000mAh ব্যাটারি সহ ফোনে Snapdragon 8 Gen 2 প্রসেসরও দেওয়া যেতে পারে। ফোনের অন্যান্য ক্যামেরা ফিচার সম্পর্কে কথা বললে, এটি 10 ​​মেগাপিক্সেল টেলিফোটো লেন্স এবং 10x অপটিক্যাল জুমের সাপোর্ট থাকতে পারে। বলা হচ্ছে ফোনে 60fps-এ 8K ভিডিও রেকর্ড করার সুবিধাও পাওয়া যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :