Samsung Galaxy M সিরিজের স্মার্টফোনের স্টোরেজ লিক হল, খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে

Samsung Galaxy M সিরিজের স্মার্টফোনের স্টোরেজ লিক হল, খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

ইন্টারনেটের বেশ কিছু রিপোর্ট অনুসারে স্যামসাং খুব তাড়াতাড়ি Galaxy M সিরিজ হিসাবে একটি নতুন সিরিজ নিয়ে আসতে পারে, আর এই সিরিজে বেশ কিছু স্মার্টফোন লঞ্চ করা হতে পারে

দক্ষিণ কোরিয়ার স্মার্টফোন তৈরির কোম্পানি স্যামসাং তাদের স্যামসাং গ্যালাক্সি M সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করতে পারে। আজকাল ইন্টারনেটে এই স্মার্টফোন গুলি নিয়ে অনেক ধরনের খবর আসছে। তবে এর আগেও এই নিয়ে অনেক খবর দেখা গেছে তবে এখন জানা যাচ্ছে যে স্যামসাং Galaxy M সিরিজে তারা দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করার ওপরে কাজ করছে, আর এর মানে এই যে এই সিরিজের নতুন দুটি স্মার্টফোন লঞ্চ করা হতে পারে।

তবে এখনও পর্যন্ত এই স্মার্টফোন গুলির বিষয়ে অফিসিয়ালি কিছু বলা সম্ভব না তবে স্যামসাংয়ের Galaxy M সিরিজের একটি মিড রেঞ্জ সিরিজ হবে, আর যা স্যামসাং Galaxy j, Galaxy On আর Galaxy C সিরিজের জায়গা নেবে। আর এও বলা হচ্ছে যে এই তিনটি সিরিজের নতুন সিরিজে মার্জ করা হবে।

রিপোর্ট অনুসারে এও জানা গেছে যে পরবর্তী Galaxy M সিরিজের মোবাইল ফোন LCD ডিসপ্লের সঙ্গে আসবে, আর এও বলা হচ্ছে যে কিছু হিং এন্ড মডেলে আপনারা AMOLED ডিসপ্লে পাবেন। তবে এখনও এই সিরিজের দুটি মোবাইল ফোনের বিষয়ে জানা গেছে। আর এই  স্মার্টফোন আর তার মডেল নম্বর SM-M205F আর SM-M305F । আর এই মডেল নম্বর গুলি দেখে মনে হয় যে এই স্মার্টফোন গুলি স্যামসাং গ্যালাক্সি M 20 আর Galaxy M30 নামে আসতে পারে। আর এছাড়া এও বলা হচ্ছে যে স্যামসাং য়ের এই সিরিজে বেশ কিছু মোবাইল ফোনের ওপরে কাজ করছে আর যা ডাবাল ডিজিটের।

রিপোর্টে পরবর্তী Galaxy M সিরিজের স্মার্টফোনের স্টোরেজ দেখা গেছে আর মনে করা হচ্ছে যে SM-M20F মডেল নম্বরের ফোনকে 32GB আর 64aGB স্টোরেজ আর SM-M305F কে 64GB আর 128GB স্টোরেজে লঞ্চ করা হতে পারে। তবে এর সঙ্গে এও বলে রাখি যে এখনই কোন কিছু অফিসিয়ালি জানা যায়নি আর আমরা এই বিষয়ে সম্পূর্ণ ভাবে না জেনে এই বিষয়ে নিশ্চিত হয়ে কিছুই বলতে পারিনা।

সোর্সঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo