স্যামসং 25 ফেব্রুয়ারি ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করবে

স্যামসং 25 ফেব্রুয়ারি ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করবে
HIGHLIGHTS

আশা করা হচ্ছে যে এই দিন ভারতে স্যামসং Galaxy S9 নিয়ে আসতে পারে

অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টে এবার একটি নতুন পেজের লিস্ট দেখা গেছে। আর এই পেজে “স্যামসং গ্যালাক্সি”র লোগোর সঙ্গে একটি বড় সাইজের '9' দেখতে পাওয়া গেছে। এই পেজটি অনুসারে স্যামসং ভারতে 25ফেব্রুয়ারি থেকে তাদের নিজেদের একটি নতুন ডিভাইস নিয়ে আস্তে পারে। এটা পরিষ্কার জে এই ডিভাইস টি ফ্লিপকার্টে সেলের জন্য পাওয়া যাবে।

এমনিতে বিগত বেশ কিছু সময় ধরেই Samsung Galaxy S9এর বিষয়ে বেশ কিছু লিক সামনে এসেছিল। এই লিক থেকে এই ফোনটির বিষয়ে বেশ কিছু খবর পাওয়া গেছে। আর এবার ফ্লিপকার্টের লিস্ট অনুসারে এই পেজে দেখে এটা মনে করা হচ্ছে জে কোম্পানি এই দিন ভারতে Samsung Galaxy S9 ফোনটি লঞ্চ করবে। আজকে স্মার্টফোন সহ এই ননটেক জিনিস গুলিও ফ্লিপকার্টে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

এখানে ফ্লিপকার্টে থাকা এই পেজের একটি ভিডিও লিস্ট করা হয়েছে। এই ভিডিওটি প্রধানত এটা বলার চেষ্টা করা হয়েছে যে এই ডিভাইসে কোন পরিবর্তনের সঙ্গে আরও বেশি উন্নত করে নিয়ে আসা হবে। এখানে একটি ইংরেজি শব্দ 'Reimagined' প্রয়োগ করা হয়েছে এর মানে এই যে এবার আশা করাই যায় যে এটি Samsung Galaxy S9 হলে এই ফোনটিতে ইউজার্সরা অনেক নতুন ফিচার্সের সঙ্গে একটি নতুন লুকও পেতে পারে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo