SAMSUNG এর নতুন স্মার্টফোন ভার্টিকাল ফোল্ড মেকানিজামের সঙ্গে টিজ করা হয়েছে

SAMSUNG এর নতুন স্মার্টফোন ভার্টিকাল ফোল্ড মেকানিজামের সঙ্গে টিজ করা হয়েছে
HIGHLIGHTS

ওপ্পো, হুয়াওয়ে, ভিভো আর অন্যান্য চিনা ব্র্যান্ডের সঙ্গে প্রতিযোগিতায় এবার স্যামসাং নতুন কিছু করতে চায়

মনে করা হচ্ছে যে স্যামসাং নতুন একটি স্মার্টফোনে ফোল্ডেবেল মেকানিজামের সঙ্গে লঞ্চ করা হতে পারে

দক্ষিণ কোরিয়ার কোম্পানি স্যামসাং তাদের ফোল্ডেবেল স্মার্টফোন আনতে পারে। আর স্যামসাং গ্যালাক্সি ফোল্ড লঞ্চ করার পরে এবার কোম্পানি নতুন ফোল্ডেবেল ফোন লঞ্চ করতে পারে যা ভার্টিকাল ফোল্ড মেকানিজামের হবে। আর স্যামসাং ডেভলাপার সম্মেলনে স্যামসাং এই নতুন ডিজাইন জানা গেছে, যা ডামি হিসাবে দেখা গেছে। আর এটি ছোট হওয়ায় এটি বড় ভাবে বাড়বে।

গ্যালাক্সি ফোল্ড যা এই সময়ে একমাত্র ফোল্ডেবেল ফোন কেনা যায় তা খুললে দেখতে ট্যাবলেটের মতন হয়। আর স্যামসাং য়ের এই নতুন ফোনে একটি ছোট ফোন যা এই সময়ের স্মার্টফোনের সংজ্ঞা বদলে দেবে। স্যামসাং এউ ফোনের বিষয়ে এখনও কিছু না বল্লেও গুজব অনুসাফ্রে এটি স্যামসঙ্গ W 205 G হিসাবে লঞ্চ করা হতে পারে।

ওপ্পো, হুয়াওয়ে, ভিভো আর অন্যান্য চিনা ব্র্যান্ডের সঙ্গে প্রতিযোগিতার পরে এবার স্যামসাং নতুন কিছু আনতে চায়। আর এবার তারা ফোল্ড মেকানিজামে নতুনত্ব আনতে চায়। কোম্পানি এটি টিজও করেছে।

স্যামসাংয়ের পোস্ট করা টিজারে ভিডিওতে একটি স্মার্টফোন ভার্টিকাল দেখাগেছে যা সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ হোল কাটআউট যুক্ত আর একটি সাধারন স্ক্রিনে ফোন হয়,। আর এই ফোনটি বন্ধ হওয়ার পরে স্যামসাবং প্রোটোটাইপ দেখায় নি আর এটি একটি ছোট টিজার ভিডিও তাই এটি বাস্তবে কাজ করছে দেখানো হয়েছে। আর গ্যালাক্সি ফোল্ড প্রথমে CES 2019 য়ে দেখানো হয়েছিল আর বাস্তবে এটি গ্যালাক্সি S`0 য়ের সঙ্গে আসে।

স্যামসাং তাদের নতুন ফোল্ডেবেল ফোনের ফোর্ম ফ্যাক্টার ঠিক করেছে। 7.3 ইঞ্চির বড় স্ক্রিনের সঙ্গে গ্যালাক্সি ফোল্ড একটি ট্যাবলেট হবে। আর এটি মুরে গেলে 4.6 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে কমপ্যাক্ট ফোন হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo