ভিসুয়াল ফিচারের সঙ্গে Samsung Galaxy On7 Prime ফোনটি ভারতে লঞ্চ হল

Updated on 17-Jan-2018
HIGHLIGHTS

Samsung Galaxy On7 Primeফোনটিতে অ্যান্ড্রয়েড 7.1.1 নৌগাট অপারেটিং সিস্টেমে কাজ করে আর এই ফোনে 3300mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে

Samsung Galaxy On7 Prime ফোনটি আজকে লঞ্চ হয়ে গেছে। এই ফোনটি দুটি ভেরিয়েন্টে এসেছে- 3GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ আর 4GB র‍্যামের সঙ্গে 64GBস্টোরেজ। Samsung Galaxy On7 Prime ফোনটির 3GB র‍্যাম ভেরিয়েন্টটির দাম 12,990 টাকা, আর এই ফোনটির 4GB র‍্যাম ভেরিয়েন্টটির দাম 14,990 টাকা। এই স্মার্টফোনটি ভারতে শুধুমাত্র অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজন ইন্ডিয়াতে কিনতে পাওয়া যাবে। এর প্রথম সেল অ্যামাজন ইন্ডিয়াতে 20 জানুয়ারি করা হবে। এই স্মার্টফোনটি ব্ল্যাক আর গোল্ড কাল্র অপশানে কিনতে পাওয়া যাবে।

এই ফোনটির সঙ্গে কিছু অফারও পাওয়া যাচ্ছে। জার মধ্যে 2000 টাকার জিও মানি ক্যাশব্যাক, নোক্সট মান্থলি ইন্সটলমেন্ট,অ্যামাজন পেতে 20% ব্যাক আর HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের ওপর 10% এর ক্যাশব্যাকের মতন অফার পাওয়া যাচ্ছে। তবে ফোনটি কেনার আগে এই সমস্ত শর্ত গুলির বিষয়ে ভাল করে জেনে নেওয়া ভাল।

Samsung Galaxy On7 Prime ফোনটির স্পেশিফিকেশান একাব্র দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 5.5-ইঞ্চির ফুল HD TFT ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনে 1.6GHz অক্টাকোর Exynos 7870 প্রসেসার দেওয়া হয়েছে।

আমরা আপনাদের আগেই বলেছি যে, Samsung Galaxy On7 Prime ফোনটি দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে। প্রথম ভেরিয়েন্টটিতে 3GB র‍্যাম আর 32GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে আর অন্য ভেরিয়েন্টটিতে 4GB র‍্যাম আর 64GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে।

Samsung Galaxy On7 Prime ফোনটিতে থাকা ক্যামেরা কেমন তা এবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 13MP’র ফ্রন্ট ক্যামেরা আর 13MP’র রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। রেয়ার ক্যামেরার সঙ্গে LED ফ্ল্যাশও দেওয়া হয়েছে। দুটি ক্যামেরাই f/1.9 অ্যাপার্চার যুক্ত।

Connect On :