স্যামসং ‘আনপ্যাক 2017’ অ্যাপ লঞ্চ করল

Updated on 20-Mar-2017
HIGHLIGHTS

এই অ্যাপের মাধ্যমে ইভেন্ট ভিডিও, নতুন ফোনের খবর, রেজিস্ট্রেশন ও অন্যান্য অনেক কাজ করা যাবে

স্যামসং তাদের ফ্ল্যাগসিপ স্মার্টফোন গ্যালাক্সি s8 (Samsung galaxy s8) এবং স্যামসং গ্যালাক্সি s8 প্লাস (Samsung galaxy s8 plus) এ ২৯ মার্চ য়ে আনপ্যাক 2017 ইভেন্টে লঞ্চ করবে। এই ইভন্টটি নিউইয়র্ক যে অনুষ্ঠিত হবে। এতে যেহেতু নির্দিষ্ট লোকরাই অংশগ্রহন করতে পারবে তাই স্যামসং আনপ্যাক 2017 অ্যাপ বার করেছে। আই অ্যাপের মাধ্যমে এই ইভেন্টের সম্পর্কে সমস্ত খবর পাওয়া যাবে। 

স্যামসং এর আনপ্যাক 2017 অ্যাপের মাধ্যমে ইভেন্টের লাইভ ভিডিও স্ট্রিমিং ও করা যেতে পারে। এছাড়া এই অ্যাপের মাধ্যমে আপনি এতে রেজিস্ট্রেশনও করতে পারবেন। এই ইভেন্টে স্যামসং তাদের স্যামসং গ্যালাক্সি s8 (Samsung galaxy s8)  ও স্যামসং গ্যালাক্সি s8 প্লাস (Samsung galaxy s8 plus)  লঞ্চ করবে। এই দুটি ফোনই স্যামসং এর ফ্ল্যাগশিপ স্মার্টফোন। গ্যালাক্সি s8 এ বড় স্ক্রিনের সঙ্গে ডুয়াল কার্ভড ডিসপ্লে আছে যাতে 18:9 এর অ্যাসপেক্ট রেসিও আছে। 
গ্যালাক্সি S8 এ 1440 X 2960p রেজুলিউশন আছে। এর আগে এলজি G6 তেও 18:9  অ্যাসপেক্ট রেসিও দেওয়া হয়েছিল। ডিভাইসের নীচে অনস্ক্রিন নেভিগেশন বটন আছে। ফোনের ডানদিকে ভলিউম কন্ট্রোল ও পাওয়ার বটন আছে। 

গ্যালাক্সি S8 এ স্ন্যাপড্র্যাগন 835 প্রসেসার আছে। এছাড়া এই ফোনে 5.8 ইঞ্চির ও গ্যালাক্সি S8 প্লাসে 6.2 ইঞ্চির QHD Super AMOLED ডিসপ্লে আছে। এই দুটি ফোন IP68 টেকনিক যুক্ত, যার জন্য ডাস্ট ও ওয়াটার প্রোটেকশন পাওয়া যায়। 
গ্যালাক্সি S8 এ AI অ্যাসিস্টেন্স 'Bixby' র ব্যাপারেও চারিদিকে চর্চা হচ্ছে। এই ফিচারটি ভয়েস কমান্ড এ কাজ করে এবং ইউযার্স দের কোয়ারিস এর উত্তর দেবে। এছাড়া বলা হচ্ছে যে এই ডিভাইসে 4GB র‍্যাম ও  64GB ইন্টারনাল স্টোরেজ আছে, গুজবে জানা যাচ্ছে যে এই ডিভাইসে  3000mAH  ব্যাটারি আছে যেখানে S8 প্লাসে 3500mAh এর ব্যাটারি থাকবে। 
এই ডিভাইসে রিয়ার ক্যামেরা 12 মেগাপিক্সলা ও ফ্রন্ট ক্যামেরা 5  মেগাপিক্সালের। এছাড়া এই ফোনে ওয়ারলেস চার্জিং এরও ফিচার থাকছে। বলা হচ্ছে যে গ্যালাক্সি S8 ও S8 প্লাস দুটি ডিভাইস এ বায়োমেট্রিক অথেন্টিকেশন ফিচার থাকবে। আপনাদের জানিয়ে রাখা ভাল যে স্যমসং এই দুটি মডেল কে ২৯ মার্চ লঞ্চ করবে। 
 

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :