OIS, Nightography নিয়ে লঞ্চ হতে পারে Samsung Galaxy A34 5G, A54 5G, কবে দেশে আসছে জানেন?

OIS, Nightography নিয়ে লঞ্চ হতে পারে Samsung Galaxy A34 5G, A54 5G, কবে দেশে আসছে জানেন?
HIGHLIGHTS

Samsung -এর তরফে দুটি নতুন A সিরিজের ফোন দেশে লঞ্চ করা হচ্ছে

এই ফোন দুটি আগামী 16 মার্চ দেশে লঞ্চ করতে চলেছে

Samsung Galaxy A34 5G এবং A54 5G ফোন দুটি লঞ্চ করবে এদিন

Samsung -এর তরফে দুটি ব্র্যান্ড নিউ 5G ফোন আনা হচ্ছে দেশে। এই ফোন দুটি আগামী 16 মার্চ লঞ্চ করবে। নাম, Samsung Galaxy A34 5G, এবং A54 5G। বহুদিন ধরেই এই দুটো ফোন নিয়ে নানা গুজব শোনা যাচ্ছিল। অবশেষে সেই দুটোর লঞ্চের দিন প্রকাশ্যে এল। Samsung -এর এই নয়া ফোন দুটি বিশ্ববাজার সহ ভারতে একই দিনে লঞ্চ করবে বলে জানা গিয়েছে।

তবে Samsung -এর তরফে এখনও জানানো হয়নি যে আগামী সপ্তাহে কোন A সিরিজের ফোন লঞ্চ করবে। কিন্তু মনে করা হচ্ছে Galaxy A54 5G ফোনটিই হয়তো লঞ্চ করা হবে কারণ এই সাউথ কোরিয়ান টেক জায়ান্টের তরফে এটার ফিচার টিজ করা হয়েছে। জানা গিয়েছে ভারতীয় সময় অনুযায়ী এটি আগামী 16 মার্চ দেশে লঞ্চ করবে। 

Samsung -এর তরফে ইতিমধ্যেই একটি অফিসিয়াল পেজ বানানো হয়েছে এই লঞ্চ অনুষ্ঠানের জন্য। তবে যতই মূল ফোকাস Samsung Galaxy A54 5G ফোনটির উপর থাকুক না কেন মনে করা হচ্ছে একই দিনে বাজারে Samsung Galaxy A34 5G ফোনটিও লঞ্চ করা হবে। আসন্ন এই ফোনগুলোর একাধিক ফিচার ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। 

কী কী জানা গেল Samsung এর আসন্ন ফোনগুলো সম্পর্কে?

1. কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে যে Samsung -এর সমস্ত নতুন Galaxy A সিরিজের ফোনে প্রোটেকশনের জন্য কর্নিং গোরিলা গ্লাস দেওয়া থাকবে। যাতে পরে গেলেও ফোনে কোনও রকম স্ক্র্যাচ না খায়।

2. এখানে IP 67 রেটিং মিলবে। অর্থাৎ এই ডিভাইস জল এবং ধুলো দুটোই প্রতিরোধ করবে। 

3. Samsung- এর তরফে বলা হয়েছে যে এখানে একটি প্রিমিয়াম গ্লাস ফিনিশ মিলন। সঙ্গে থাকবে একটি পরিষ্কার ক্যামেরা লেআউট। সিমলেস, গ্রেসফুল ফ্রেম মিলবে এই ফোনগুলোতে।

4. এছাড়াও জানা গিয়েছে Samsung Galaxy A34 5G এবং A54 5G ফোনে নো শেক ক্যামেরা থাকবে। অর্থাৎ এখানে OIS সাপোর্ট মিলবে। 

Samsung Galaxy A35, A54 5G phones

5. একই সঙ্গে Samsung Galaxy S23 সিরিজে যে দারুন Nightography ফিচার পাওয়া যায় সেটা এই নয়া A সিরিজের ফোনে মিলবে বলে জানা গিয়েছে।

6. একই সঙ্গে এই তথ্য মিলেছে যে এই Galaxy A34 5G এবং A54 5G ফোনে চার বছরের সফটওয়্যার আপডেট এবং 5 বছরের সিকিউরিটি আপডেট মিলবে। 

7. অন্যদিকে Galaxy A54 5G ফোনটি Exynos 1380 প্রসেসরের সঙ্গে লঞ্চ করতে পারে। এটির দাম 40,000 মধ্যে হবে বলেই আশা করা হচ্ছে।

8. অন্যদিকে Galaxy A34 5G মডেলের দাম তার আগের মডেলের তুলনায় বেশ অনেকটাই বাড়বে বলে অনুমান করা হচ্ছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo