Samsung Galaxy Z Fold 6: 12GB RAM এবং ডুয়াল সেলফি ক্যামেরা সহ শক্তিশালী ফোল্ডেবাল ফোন লঞ্চ, জানুন কী রয়েছে বিশেষ

Updated on 11-Jul-2024
HIGHLIGHTS

Samsung তার নতুন Samsung Galaxy Z Fold 6 ফোন লঞ্চ করে দিয়েছে

এই ইভেন্টে কোম্পানি Galaxy Flip, Galaxy Watch 7 এবং Galaxy Watch 7 Ultra ও নিয়ে হাজির হয়েছে

গ্যালাক্সি জেড ফোল্ড 6 ফোনটি তিনটি স্টোরেজ অপশনে আনা হয়েছে

Samsung তার নতুন Samsung Galaxy Z Fold 6 ফোন লঞ্চ করে দিয়েছে। কোম্পানি স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড 6 স্যামসাং ইভেন্টে আনা হয়েছে। এই স্মার্টফোন গ্লোবাল মার্কেটেও লঞ্চ করা হয়েছে। যার মানে এটি ভারতেও কেনা যাবে। কোম্পানি তার বার্ষিক ইভেন্ট Samsung Galaxy Unpacked 2024 এ এই ডিভাইসগুলি চালু করেছে। শুধু তাই নয়, এই ইভেন্টে কোম্পানি Galaxy Flip, Galaxy Watch 7 এবং Galaxy Watch 7 Ultra ও নিয়ে হাজির হয়েছে। আসুন জেনে নেওয়া যাক গ্যালাক্সি জেড ফোল্ড 6 ফোনে কী বিশেষ রয়েছে।

Samsung Galaxy Z Fold 6 ফোল্ডেবাল ফোনের দাম কত

গ্যালাক্সি জেড ফোল্ড 6 ফোনটি তিনটি স্টোরেজ অপশনে আনা হয়েছে। বলে দি যে গ্যালাক্সি জেড ফোল্ড 6 ফোনের প্রিবুকিং আগেই শুরু হয়ে গেছে। আসুন দেখে নেওয়া যাক এই ফোনের দাম কত

জেড ফোল্ড 6 ফোনটি তিনটি স্টোরেজ অপশনে আনা হয়েছে
  • 12GB RAM+256GB স্টোরেজ = 1,64,999 টাকা
  • 12GB RAM+512GB স্টোরেজ = 1,76,999 টাকা
  • 12GB RAM+1TB স্টোরেজ = 20,0999 টাকা

আরও পড়ুন: Samsung Galaxy Z Flip6 লঞ্চ, পাওয়ারফুল ব্যাটারি, AI ফিচার সহ জানুন আর কী রয়েছে ফিচার

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড 6 ফোনের স্পেসিফিকেশন এবং ফিচার কী পাওয়া যাবে

ডিসপ্লে: ফোনের স্ক্রিনের কথা বললে, এতে দুটি ডিসপ্লে রয়েছে। মেইন ডিসপ্লে 7.6-ইঞ্চি QXGA+ ডায়নামিক AMOLED 2X দেওয়া। এটি 120Hz এডাপ্টিভ রিফ্রেশ রেটে কাজ করে। কভার ডিসপ্লেতে পাওয়া যাবে 6.3-ইঞ্চি HD+ ডায়নামিক AMOLED 2X ডিসপ্লে যা 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে।

প্রসেসর: প্রসেসিংয়ের জন্য এই ডিভাইসে Snapdragon 8 Gen 3 প্রসেসর পাওয়া যাবে। এটি 12GB RAM এবং 1TB পর্যন্ত স্টোরেজের সাথে পেয়ার করা।

ক্যামেরা: এই ফোল্ড ফোনে মোট 5টি ক্যামেরা দেওয়া হয়েছে। রিয়ারে তিনটি ক্যামেরা সেটআপ পাওয়া যাবে, যেখানে OIS সহ 50MP ওয়াইড-এঙ্গেল লেন্স, 12MP আল্ট্রা-ওয়াইড লেন্স এবং 10MP টেলিফটো সেন্সর রয়েছে। সেলফি তোলার জন্য ফোনের কভার ডিসপ্লেতে 10MP সেন্সর এবং ইন্টারনাল ডিসপ্লেতে 4MP অন্ডার ডিসপ্লে সেন্সর দেওয়া।

ব্যাটারি: পাওয়ার দিতে ডিভাইসে 4400mAh এর ডুয়াল ব্যাটারি পাওয়া যাবে। এটি ফাস্ট ওয়্যারলেস চার্জিং 2.0 টেকনোলজি সাপোর্ট করে। এছাড়া এতে 25W এডাপ্টার পাওয়া যাবে।

আরও পড়ুন: Deal Alert: Realme কম দামের 5G ফোন হল 2000 টাকা সস্তা, ঝটপট জানুন নতুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :