SAMSUNG GALAXY FOLD ফোনের প্রি সেল শুরু এই ফোনটি 6 সেপ্টেম্বর লঞ্চ করা হবে

SAMSUNG GALAXY FOLD ফোনের প্রি সেল শুরু এই ফোনটি 6 সেপ্টেম্বর লঞ্চ করা হবে
HIGHLIGHTS

11 সেপ্টেম্বর থেকে ফোনের শিপিং শুরু হবে

ডিভাইসের সঙ্গে দেওয়া হবে Montblanc case

স্যামসাং ফোল্ড ফোনটি এই সময়ে VIP প্রি অর্ডারের জন্য দক্ষিণ কোরিয়াতে এসেছে। রিপোর্ট অনুসারে এই ফোনটির VIP প্রি সেলে শুধু 165 Galaxy Fold units থাকবে। আর এই ডিভাইসটি প্রায় 11 টি স্যামসাং ডিজিটাল প্লাজা স্টোরে শুধু VIP কাস্টমারদের জন্য কালার অপশানের সঙ্গে আসবে।

আপনাদের জানিয়ে রাখি যে এই প্রি অর্ডার করা গ্রাহকরা মাউন্টব্যালেন্স কেসও ডিভাইসের সঙ্গে ফ্রিতে পাবেন। আর এই গ্যালাক্সি ফোল্ড ফোনের শিপিং 11 সেপ্টেম্বর থেকে শুরু হবে। ETNEWS অনুসারে VIP কাস্টমারদের এই স্যামসাং গ্যালাক্সি ফোল্ডের পুরো টাকা দিতে হবে।

আপনাদের জানিয়ে রাখি যে এই ডিভাইসের প্রি সেলে এর দাম KRW 2,398,999 মানে 1,43,000 টাকা। আর এর সঙ্গে এই স্যামসাং ফোনটির শিপিং 11 সেটেপম্বর থেকে শুরু হবে। আর রিপোর্ট অনুসারে এই প্রি সেল শুধু 11 টি স্টোরে পাওয়া যাবে যার মধ্যে Samsung Digital Plaza Gangnam Head Office, Middle East, Daechi, Hongdae আর Gangseo Headquarters  আছে। আর রিপোর্ট অনুসারে 10টি Galaxy Fold ইউনিট বুক হয়েছে স্যামসাং ডিজিটাল প্লাজা স্টোরের মাধ্যমে

এই VIP প্রি সেল কাস্টমারদের গ্যালাক্সি ফোল্ড ডিভাইস নিজেদের মতন কাস্টমাইজ করতে ছাড় দেবে। আর ক্রেতারা তাদের হিঞ্চ কালার আর বাকি ডিজাইনের জন্য তাদের অনুসারে পরিবর্তন করতে পারবেন। আর রিপোর্ট অনুসারে এই স্যামসাং গ্যালাক্সি ফোল্ডের ফর্মাল লঞ্চ 6 সেপ্টেম্বর দক্ষিণ কোরিয়াতে হবে। আর সেখানে এর রেগুলার প্রি সেল 16 সেপ্টেম্বর শুরু হবে।

Digit.in
Logo
Digit.in
Logo