Samsung Galaxy Unpacked: 10 ​​আগস্ট আসছে Samsung Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4 স্মার্টফোন

Samsung Galaxy Unpacked: 10 ​​আগস্ট আসছে Samsung Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4 স্মার্টফোন
HIGHLIGHTS

10 ​​আগস্ট Galaxy Unpacked ইভেন্ট আয়োজিত হতে চলেছে

এই ইভেন্টে কোম্পানির নতুন নেক্সট জেনারেশন ফোল্ডেবল স্মার্টফোন Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4 লঞ্চ করা হবে

Galaxy Unpacked ইভেন্টে কোম্পানি Galaxy Watch 5 সিরিজের স্মার্টওয়াচগুলিও লঞ্চ করতে পারে

স্যামসাংয়ের (Samsung) নতুন ফোল্ডেবল ফোন- Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4-এর জন্য অপেক্ষারত ইউজারদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে। কোম্পানি আজ জানিয়েছে যে এটি 10 ​​আগস্ট Galaxy Unpacked ইভেন্ট আয়োজিত করতে চলেছে। এই ইভেন্টে কোম্পানির নতুন নেক্সট জেনারেশন ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করা হবে। Galaxy Unpacked ইভেন্টটি 10 আগস্ট সকাল 09:00 AM EST-এ শুরু হবে৷ কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও, আপনি Samsung এর YouTube চ্যানেলেও এই ইভেন্টের লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন।

কোম্পানি একটি টিজার ইমেজ দিয়ে লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। শেয়ার করা এই ফোটো একটি ক্ল্যামশেল ডিজাইন সহ একটি ফোন দেখা যাচ্ছে, যা Galaxy Z Flip 4 হতে পারে। পোস্টারে স্মার্টফোন 'greater than' এর মতো দেখাচ্ছে। Galaxy Unpacked ইভেন্টে কোম্পানি Galaxy Watch 5 সিরিজের স্মার্টওয়াচগুলিও লঞ্চ করতে পারে।

Galaxy Z Fold 4 ফোনে থাকতে পারে এই সমস্ত ফিচার

ফোনে কোম্পানি 7.6-ইঞ্চি 2K AMOLED ডিসপ্লে দিতে পারে, যা 120Hz এর রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনের আউটার ডিসপ্লের কথা বললে, এটি হবে 6.2 ইঞ্চি, যাতে কোম্পানি HD+ রেজোলিউশন অফার করতে পারে। ফোনটি 12GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ অপশনে আসতে পারে। ফটোগ্রাফির জন্য, ফোনে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ একটি 2 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 2X অপটিক্যাল জুম সহ একটি 12 মেগাপিক্সেল টেলিফটো লেন্স দেওয়া যেতে পারে।

samsung unpacked event

এছাড়া, সেলফির জন্য আপনি এতে একটি 10-মেগাপিক্সেল ক্যামেরা দেখতে পাবেন। কোম্পানির এই ফোনে 4400mAh ব্যাটারি থাকতে পারে। এই ব্যাটারি 45W ওয়্যারড এবং 15W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। প্রসেসর হিসেবে কোম্পানি এই ফোনে Snapdragon 8+ Gen 1 চিপসেট দিতে পারে। যতদূর OS সম্পর্কিত, এই ফোনটি Android 12-এর উপর ভিত্তি করে OneUI 4.0-এ কাজ করবে।

Galaxy Z Flip 4 এর অনুমানিত ফিচার এবং স্পেসিফিকেশন

কোম্পানির এই ফোনটি বিল্ট-ইন এস পেন সহ আসতে পারে। কোম্পানি ফোনে একটি 6.7-ইঞ্চি ইন্টারনাল ডিসপ্লে দিতে পারে। এই হ্যান্ডসেটটি 8GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ আসতে পারে। প্রসেসর হিসাবে, আপনি এতে স্ন্যাপড্রাগন 8+ জেন 1 চিপসেট দেখতে পাবেন। ফোনের ব্যাটারি 3900mAh হতে পারে, যা 25W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Digit.in
Logo
Digit.in
Logo