স্যামসং এর এই নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি স্ন্যাপড্র্যাগন 845 আর 4GB র্যা মের সঙ্গে লঞ্চ হতে পারে

স্যামসং এর এই নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি স্ন্যাপড্র্যাগন 845 আর 4GB র্যা মের সঙ্গে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Samsung Galaxy S9 কোম্পানির লেটেস্ট এক্সিয়ন্স 9810 অক্টাকোর SoC আর 4GB র্যা ম যুক্ত হতে পারে, আশা করা হচ্ছে যে এই স্মার্টফোনটি ফেস রেকগজেশান প্রযুক্তি যুক্ত হবে

স্যামসং এর ২০১৮ সালের স্মার্টফোন Galaxy S9 গ্রিকবেঞ্চে দেখা গেছে। লিস্ট অনুসারে এই ডিভাইসটিতে কোম্পানির এক্সিয়ন্স 9810 অক্টাকোর প্রসেসার যুক্ত হবে। অ্যান্ড্রয়েড হেডলাইন্সের রিপোর্ট অনুসারে Samsung Galaxy S9 আর Galaxy Note 9 এর জন্য হিট পাইপ্সের প্রোডাকশান শুরু হয়েছে যা কুলিং এর ক্ষেত্রে কাজে আসবে। 

গ্রিক বেঞ্চের লিস্ট অনুসারে Galaxy S9 স্মার্টফোনে 4GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 8.0 ওরিও যুক্ত হবে। এর আগের কিছু রিপোর্ট অনুসারে স্যামসং Galaxy Note 9 এর জন্য স্ন্যাপড্র্যাগন 845 চিপসেটের পুরো ব্যাচ কিনে নিয়েছে। 

 

পরের বছর স্যামসং Galaxy S9 আর Galaxy S9+ এর ছোট মডেল Galaxy S9 লঞ্চ করতে পারে। Galaxy S9 Mini ফোনটিতে 5 ইঞ্চির ছোট ডিসপ্লে যুক্ত হবে যা কার্ভড এজেজ যুক্ত হবে। আগের কিছু রিপোর্ট অনুসারে Samsung Galaxy S9 এ ডিসপ্লের ভেতরে ফিঙ্গার প্রিন্ট সেন্সার থাকবে না কিন্তু ফোনটি iPhone X এর মতন ফেসিয়াল রেকগজিশান প্রযুক্তির সঙ্গে আস্তে পারে।

স্যামসং সম্প্রতি 9810 SoC যুক্ত হবে। এই চিপসেটটি কোম্পানির কাস্টাম-কোর ডিজাইন ম্যাঙ্গুস আর থার্ড জেনারেশান CPU কোর্সের ওপর নির্ভরশীল। এই ফোনটিতে আপগ্রেড GPU ফিচারও আছে, যা মালী G72 যুক্ত হতে পারে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo