Samsung Galaxy S9 Mini স্মার্টফোনটি এই বৈশিষ্ট্যের সঙ্গে বেঞ্চমার্কিং সাইটে দেখা গেল

Updated on 04-Apr-2018
HIGHLIGHTS

Samsung Galaxy S9 Mini স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট, 4GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড Oreo’র সঙ্গে বেঞ্চমার্কিং সাইটে গীকবেঞ্চে দেখা গেছে

স্যামসং তাদের Samsung Galaxy S9 আর Samsung Galaxy S9+ সারা বিশ্বের সঙ্গে ভারতেও লঞ্চ করেছে। এই দুটি স্মার্টফোন এখন সারা বিশ্বের বাজারেই কিনতে পাওয়া যাচ্ছে। তবে এরকমও হতে পারে যে এই স্মার্টফোন গুলি হয়ত এখনও কোন কোন বাজারে কিনতে পাওয়া যাচ্ছেনা, তবে এগুলি বেশির ভাগ দেশেই কিনতে পাওয়া যাচ্ছে।

আর এছাড়া এবার এরকমও যান যাচ্ছে যে স্যামসং চিনে এই সিরিজের একটি ছোট ভার্সান মানে স্যামসং গ্যালাক্সি S9 Mini স্মার্টফোনের ওপর কাজ করছে। এই স্মার্টফোনটির মডেল নম্বর SM-G8750। আর এছাড়া এই স্মার্টফোনটি গীকবেঞ্চেও দেখা গেছে। এই লিস্টিং থেকে স্মার্টফোনটির বিষয়ে বেশ কিছু সামনে এসেছে।

Amazon, Flipkart য়ের বেশ কিছু স্মার্টফোন ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে 

আপনাদের জানিয়ে রাখি যে স্যামসং তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোনের কোন মিনি ভার্সান বিগত দু’বছরে লঞ্চ করেনি, আর এর কারনে এই ডিভাইসটি আরও বেশি স্পেশাল হয়ে উঠেছে। তবে এখনও এই খবরের সত্যতা বিষয়ে সুনিশ্চিত হওয়া যাচ্ছে না।

আমরা যদি গীকবেঞ্চের লিস্টিংয়ের বিষয়ে কথা বলি তবে এই ডিভাইসটি এখানে SM-G8759 মডেল নম্বরে দেখা গেছে। স্মার্টফোনের এই লিস্টিং অনুসারে অ্যান্ড্রয়েড 8.0 Oreo তে কাজ করবে। আর এছাড়া এতে আপনারা 4GB র‍্যাম পাবেন। স্মার্টফোনটির বিষয়ে আরও বেশি দেখলে দেখা যাবে যে এই স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 অক্টা-কোর চিপসেট পাবে।

আমরা যদি এই লিস্টিংয়ে স্মার্টফোনটির স্কোর ইত্যাদির বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই স্মার্টফোনটিতে একটি সিঙ্গেল কোরে 1619 আর মাল্টি কোরে 5955 পয়েন্টস পেয়েছে। আর এছাড়া আখন এই লিস্টিংয়ে এই স্মার্টফোনটির ক্যামেরার বিষয়ে কিছু সামনে আসেনি, আর এর সঙ্গে ব্যাটারিও অন্যান্য ডিটেলসের বিষয়েও কিছু জানা যায়নি।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

তবে এখন এই সব তথ্যই চিনের টেস্টিং ফেজে নতুন আসছে। আর এখন এটাই বলা যায় যে এই স্মার্টফোনটির বিশেয় আগামী দিনে আরও অনেক কিছু জানা যাবে বলেই মনে হয়।

Connect On :