এই স্যামসং স্মার্টফোনটি হয়ত CES 2018 তে লঞ্চ হবেনা

Updated on 12-Dec-2017
HIGHLIGHTS

নতুন রিপোর্ট অনুসারে স্যামসং তাদের এই নতুন স্মার্টফোনটিকে CES এর বদলে ফেব্রুয়ারি মাসে MWC এর সময় নিয়ে আসবে আর তার পরে এই ফোনটি আলাদা একটি ইভেন্টে লঞ্চ করবে

এরকম মনে হচ্ছে যে স্যামসং এর পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি দেখার জন্য আমাদের আরও কিছু সময় প্রতীক্ষা করতে হবে। তবে এর আগের রিপোর্ট অনুসারে স্যামসং তাদের স্মার্টফোন Galaxy S9 এর ডিভাইস গুলি CES 2018 তে নিয়ে আসবে এরকম কথাই ছিল। তবে একটি নতুন রিপোর্টে বলা হয়েছে যে কোরিয়ান কোম্পানি এই ফোনটিকে ফেব্রুয়ারির MWC এর সময় নিয়ে আসবে বা এই ফোনটি অন্য কোন ইভেন্টে লঞ্চ করা হবে।

এই রিপোর্টটি বিখ্যাত টিপস্টার Evan Blass, @evleaks এর রিপোর্টে জানা যায়নি, Blass টুইট করে বলেছেন যে Samsung Galaxy S9 সিরিজকে CESএ নিয়ে আসবে। স্যামসং এখন এই স্মার্টফোনটি লঞ্চ করার বিষয়ে কোন খবর দেয়নি।

স্যামসং এর Galaxy S9 সিরিজের জন্য মার্চে একটি আলাদা ইভেন্টে লঞ্চ করা হতে পারে। রিপোর্ট অনুসারে এই নতুন ডিভাইসটি তার আগের ফোনের মতনই দেখতে হবে। Galaxy S9 আর Galaxy S9+  যথাক্রমে 5.8 ইঞ্চি আর 6.2 ইঞ্চির সুপার AMOLED ইনফিনিটি ডিসপ্লে যুক্ত। Galaxy S9 ফোনটিতে 4GB র‍্যাম আর Galaxy S9+ ফোনে 6GB র‍্যাম থাকবে আর এর স্টোরেজে মাইক্রো এসডি কার্ড দিয়ে 64GB অব্দি বাড়ানো যায়। এই ফোনে 3.5mm এর অডিও জ্যাক থাকতেও পারে।

Galaxy S9 ফোনটি সম্প্রতি GeekBench দেখা গেছে আর সেখানে দেখানো এই ফোনটির স্পেশিফিকেশান Blass এর রিপোর্টের সঙ্গে মিলে গেছে। লিস্ট থেকে এও জানা গেছে যে এই ফোনটি অ্যান্ড্রয়েড ওরিও যুক্ত হবে। আগের মতন স্যামসং এই ডিভিইসের দুটি ভেরিয়েন্ট লঞ্চ করবে। একটি ভেরিয়েন্টে স্ন্যাপড্র্যাগন 845 SoC আর অন্য ভেরিয়েন্টটিতে স্যামসং এর এক্সিয়ন্স 9810 SoC থাকবে।

Connect On :