Samsung Galaxy S9, FCC’র সার্টিফিকেশান পেল, এই ফোনটি CES 2018তে লঞ্চ হতে পারে

Samsung Galaxy S9, FCC’র সার্টিফিকেশান পেল, এই ফোনটি CES 2018তে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

ইউনাইটেড স্টোর ফেডারাল কমিউনিকেশান কমিশান (FCC) স্যামসং এর দুটি স্মার্টফোনকে সার্টিফাইড করেছে, এই ডিভাইসটি Galaxy S9 আর S9 Plus এর আনলক ভেরিয়েন্ট হতে পারে

ইন্টারনেট থেকে প্রাপ্ত খবর যদি সত্যি হয় তবে ইউনাইটেড স্টোর ফেডারাল কমিউনিকেশান কমিশান (FCC) স্যামসং এর দুটি স্মার্টফোনকে সার্টিফাইড করেছে যার মডেল নম্বর SM-G960F আর SM-G965F। বলা হয়েছে যে Galaxy S9 ফোনটি SM-G960F মডেল নম্বর হবে আর Galaxy S9 Plus ফোনটির মডেল নম্বর  SM-G965F। আর এও বলা হচ্ছে যে FCC’র অ্যাপ্রুভাল পাওয়া দুটি মডেল ভেরিয়েন্টই এই স্মার্টফোন গুলির আনলকড ভেরিয়েন্ট। স্যামসং তাদের এই স্মার্টফোন দুটি FCC’র সার্টিফিকেশানের জন্য নভেম্বরের মাঝামাঝি আবেদল করেছিল।

স্যামসং বেশ কিছু সময় আগে তাদের ফ্ল্যাগশিপ ডিভাই লঞ্চ করার তারিখ CES থেকে MWCতে শিফট করেছিল। তবে ইন্টারনেট থেকে পাওয়া খবর অনুসারে স্যামসং তাদের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস S9 আর S9 Plusকে CES 2018’র সময় লঞ্চ করতে পারে।

এই স্মার্টফোন দুটির স্পেসিফিকেশান গুলি একবার দেখে নেওয়া যাক Galaxy S9, আর  S9 এ, S8 আর S8 Plus’র মতন একই রকমের ডিজাইন থাকবে। যদি খবর সত্যি হয় তবে এই স্মার্টফোন দুটি ডিয়াল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত হবে, যা আমরা  Galaxy Note 8 এ দেখেছি। এরকম হতে পারে যে স্যামসং তাদের Galaxy S9 ফোনটিতে আন্ডার-ডিস্প্লে ফিঙ্গারপ্রিন্ট সেসার দিতে পারে, কিন্তু এখনও এই ব্যাপারটি ভাবনাচিন্তার স্তরেই আছে। এরকম আসা করা যায় যে S9 আর S9 Plus ফোন দুটি দুটি প্রসেসার ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে, একটি ভেরিয়েন্টে স্ন্যাপড্র্যাগন 845 আর অন্য ভেরিয়েন্টে এক্সিয়ন্স প্রসেসার থাকতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo