Samsung Galaxy S9 আর Galaxy S9+ স্মার্টফোন দুটি ভারতে কিনতে পাওয়া যাচ্ছে

Samsung Galaxy S9 আর Galaxy S9+ স্মার্টফোন দুটি ভারতে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Samsung Galaxy S9 আর Galaxy S9+ স্মার্টফোনটি আজকে ভারতে সেলের জন্য পাওয়া যাচ্ছে, এই স্মার্টফোন দুটি কিছু বাছাই করা রিটেল স্টোর্স, স্যামসং শপ, স্যামসং অনলাইন স্টোর আর ফ্লিপকার্টে কেনা যেতে পারে

দুটি নতুন স্যামসং স্মার্টফোন মানে Samsung Galaxy S9 আর Galaxy S9+ আজকে অফিসিয়ালি ভারতে সেলের জন্য পাওয়া শুরু হয়ে গেছে। এই স্মার্টফোন দুটির দাম কেমন তা একবার দেখে নেওয়া যাক। এই দুটি স্মার্টফোনের দাম যথাক্রমে 57,900 টাকা আর 64,900 টাকা। তবে এই দাম এই দুটি স্মার্টফোনের 64GB স্টোরেজ ভার্সানের দাম। এয়ারকন্ডিশানার, বা এয়ারকুলার কিংবা মিক্সার সবই পাবেন আজকের এই ফ্লিপকার্ট ডিলে

আর এছাড়া এই স্মার্টফোনটির 256GB স্টোরেজ ভেরিয়েন্টটির দাম যথাক্রমে 65,900 টাকা আর 72,900টাকা। এই স্মার্টফোন দুটি তিনটি আলাদা আলাদা কালারে কিনতে পাওয়া যাবে। এই রঙ গুলির মধ্যে ব্ল্যাক, কোরাল ব্লু, আর লাইলাক পার্পাল। এই স্মার্টফোন দুটি কিছু বাছাই করা স্যামসং শপ, স্যামসং অনলাইন স্টোর আর ফ্লিপকার্টের মাধ্যমে কেনা যেতে পারে।

এই দুটি স্মার্টফোনের ওপর অনেক অফার আর ডিস্কাউন্টও পাওয়া যাচ্ছে। প্রথমে আমরা এক্সচেঞ্জ অফার গুলি দেখে নি। স্যামসংয়ের আপগ্রেড প্ল্যানে স্যামসং গ্যালাক্সি ইউজার্সরা অতিরিক্ত 6000টাকার বোনাস পাবে। আর এছাড়া ফ্লিপকার্টে প্রায় 18,000টাকার ডিস্কাউন্ট নিজের পুরনো ফোন এক্সচেঞ্জ করলে পাওয়া যাবে।

এই ফোনটির সঙ্গে রিলায়েন্স জিও, এয়ারটেল আর ভোডাফোনের ভাল অফার পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে আপনারা এই ফোন দুটি Paytm Mall আর HDFCর মাধ্যমে কিনলে ভাল ক্যাশব্যাক অফার পাবেন। 

Digit.in
Logo
Digit.in
Logo