Samsung Galaxy S8 আর Galaxy Note 8 স্মার্টফোনের জন্য স্যামসং এক্সপিরিয়েন্স লঞ্চ এল

Samsung Galaxy S8 আর Galaxy Note 8 স্মার্টফোনের জন্য স্যামসং এক্সপিরিয়েন্স লঞ্চ এল
HIGHLIGHTS

এই ফিচার এর আগে Galaxy S9 আর Galaxy S9+ য়ে দেখা গেছিল

স্যামসং তাদের ইউজার্স এক্সপিরিয়েন্স বাড়ানোর জন্য Galaxy S9 আর galaxy S9+ য়ের UI রিবাম্প করেছে। আর স্যামসং এক্সপিরিয়েন্স লঞ্চে হোম স্ক্রিন রোটেশান ফিচার আছে, যা ইউজার্সরা ল্যান্ডস্কেপ মোডে ব্যাবহার করতে পারবে। আর এবার স্যামসং Galaxy S8 আর Galaxy Note 8 স্মার্টফোনের জন্য এক্সপিরিয়েন্স লঞ্চের আপডেট করে দিয়েছে, আর যা হোম স্ক্রিনে রোটেশান ফিচার নিয়ে আসবে।

XDA Devlopers য়ের রিপোর্ট অনুসারে এই অপশান সেটিংসের মধ্যে হোম স্ক্রিন সেটিং অপশানে থাকবে। আর এই অপশান পোট্রেড মোড ওনলি নামে আসবে যা ট্যাংল অন করে স্ক্রিন ওরিয়েন্টেশান লক করতে পারবে। আর এবার এই ফিচার সব ডিভাইসে পাওয়া যাবে না আর এও হতে পারে যে কোম্পানি ফেজ ম্যানারে এই ফিচার আনবে।

চেঞ্জলগ য়ে হিয়ে পাওয়া লঞ্চার অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর OS কে টার্গেট করতে পারে আর 9 আগস্ট লঞ্চ হতে চলা galaxy Note 9 অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে লঞ্চ করা হতে পারে। স্যামসং এক্সপিরিয়েন্স লঞ্চের আগে কোম্পানি Galaxy S8 আর Galaxy Note 8 নিয়ে Galaxy S9 য়ের ভিডিও লকস্ক্রিন ফিচার দিয়েছিল।

স্যামসং সম্প্রতি Galaxy S9 য়ের এক্সক্লিউশিপ ফিচারেও S8 আর Note 8 ফোন দিয়েছিল। আর এই ফিচার অলওয়েজ অন ডিসপ্লে ফিচার যুক্ত। আর যা GIF সাপোর্ট করে। আর এটা দেখার যে galaxy Note 9 স্মার্টফোনের ফিচারের সঙ্গে এটিয়া সবে। আর গুজব এও যে এই ডিভাইসের ব্লুটুথ সাপোর্ট থাকবে আর সেখানে এতে মিউজিক প্লেব্যাক আর ক্যামেরা শাটার রিমোট কন্ট্রোলের মাধ্যমে  কনট্রোল করা যাবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo