Samsung Galaxy S7/S7 এডজের জন্য নতুন আপডেট দিল, এতে APN আর এয়ারবাঞ্চ ফিক্স থাকবে

Updated on 15-Dec-2017
HIGHLIGHTS

এই আপডেটটি নতুন মোবাইল হটস্পট APN এর জন্য ফিচার সাপোর্ট নিয়ে আসে আর এই আপডেটের মাধ্যমে সমস্ত গ্রাহকদের জন্য এয়ারবাঞ্চের সঙ্গে যুক্ত ত্রুটিকে সম্পূর্ণ করে এই আপডেটে কল আর নেটওয়ার্ক সম্বন্ধিত কিছু সুবিধা আছে

AT&T Samsung Galaxy S7/S7 এডজের ইউনিটসের জন্য নতুন আপডেটের কথা ঘোষনা করেছে। এই আপডেটের নাম যথাক্রমে G930AUCU4BQK2 আর G935AUCU4BQK2 আর এই আপডেটের সাইজ যথাক্রমে 350MB ও 400MB। এই আপডেটটি অনেক পরিবর্তন নিয়ে আসছে।

আই আপডেটটি নতুন মোবাইল হটস্পট APN এর জন্য ফিচার সাপোর্ট নিয়ে আসে আর এই আপডেটের মাধ্যমে সমস্ত গ্রাহকদের জন্য এয়ারবাঞ্চের সঙ্গে যুক্ত ত্রুটিকে সম্পূর্ণ করে এই আপডেটে কল আর নেটওয়ার্ক সম্বন্ধিত কিছু সুবিধা আছে।

আর শেষ অব্দি এই আপডেটটিতে নভেম্বর মাসেরফ জন্য অ্যান্ড্রয়েড সিকিউরিটিও আছে।

Samsung Galaxy S7 এডজের 5.5-ইঞ্চির QHD কার্ভড এডজ ডিস্লের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। এতে এক্সিয়ন্স 8890 প্রসেসারের সঙ্গে 4GB র‍্যামও দেওয়া হয়েছে। আর এর সঙ্গে আপনি এই ফোনে 32GB’র স্টোরেজও পাবেন। আপনি এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়াতে পারেন। এই স্মার্টফোনটির ব্যাকে আপনি একটি 12MP’র ডুয়াল-পিক্সাল ক্যামেরা f/1.7 অ্যাপার্চার লেন্স আর 5MP ফ্রন্ট ফেসিং ক্যামেরার সঙ্গে ওয়াইড অ্যাঙ্গেলে পাবেন।

সোর্সঃ 

Connect On :