শেষ পর্যন্ত Samsung Galaxy S7 আর S7 Edge অ্যান্ড্রয়েড ওরিও আপডেট পাওয়া শুরু করেছে

শেষ পর্যন্ত Samsung Galaxy S7 আর S7 Edge অ্যান্ড্রয়েড ওরিও আপডেট পাওয়া শুরু করেছে
HIGHLIGHTS

এখন অ্যান্ড্রয়েড P আসতে চলেছে আর সেই সময়ে এই দুটি ডিভাইস অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর আপডেট পাওয়া শুরু করেছে

Samsung Galaxy S7 আর S7 Edge স্মার্টফোন দুটি শেষ পর্যন্ত অ্যান্ড্রয়েড ওরিওর আপডেট পাওয়া শুরু করেছে। আর এর আগে বেশ কয়েকবার এই ডিভাইস দুটি এই আপডেট পাওয়ার কথা হলেও তা শেষ পর্যন্ত পেয়ে ওঠেনি। আর এবার এই ডিভাইস দুটি অ্যান্ড্রয়েড P আসার আগে শেষ পর্যন্ত অ্যান্ড্রয়েড 8.0ওরিওর আপডেট পাওয়া শুরু করেছে। এর ইউরোপের বেশ কিছু দেশে এই ফোন দুটি এই আপডেট পাওয়া শুরু করেছে।

এবার ল্যাপটপে করবে কামাল হবে কাজ দ্রুত! এই সস্তার Asus ল্যাপটপ গুলি এবার অসাধারন ডিলে পাওয়া যাচ্ছে

বিল্ড নম্বর

এই আপডেটের সাইজ 1274.28MB আর Galaxy S7য়ের বিল্ড নম্বর G930FXXU2ERD5 আর S7 Edge য়ের বিল্ড নম্বর G935FXXU2ERDS। এই আপডেটে স্যামসংয়ের কাস্টমাইজড ইউজাররা ইন্টারফেস (স্যামসং এক্সপিরিয়েন্স 9.0)। Suamsung Galaxy S7 আর S7 Edge য়ে এই আপডেট OTP’র মাধ্যমে পাওয়া যাবে।

Samsung Galsy S7 Edge য়ে 5.5ইঞ্চির QHD কার্ভড এডজ ডিসপ্লে আছে আর এই স্মার্টফোনটিতে এক্সিয়ন্স 8890 প্রসেসারের সঙ্গে 4GB র‍্যামা ছে। আর এর সঙ্গে আপনারা এই ফোনে 32GB’র ইন্টারনাল স্টোরেজও পাবেন। আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে বারানো সম্ভব। আর এই স্মার্টফোনটিতে আপ্ন্রা 12MP’র ডুয়াল পিক্সাল ক্যামেরা f/1.7 অ্যাপার্চারের সঙ্গে আছে আর এই ফোনটির ফ্রন্ট ফেসিং ক্যামেরা 5MP’র ওয়াইড অয়াঙ্গেল লেন্স যুক্ত।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

কোম্পানি Galaxy S7 Edge স্মার্টফোনটিতে 3600mAhয়ের ব্যাটারি পাবেন। আর এর সঙ্গে ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনটি IP68 সার্টিফিকেশানের সঙ্গে দেওয়া হয়েছে আর এর মানে ফোনটি ওয়াটারপ্রুফ।

Digit.in
Logo
Digit.in
Logo