Samsung Galaxy S25 Ultra ফোনে হতে পারে 200MP প্রাইমারি ক্যামেরা, টিপস্টার ফাঁস করল স্পেক্স

Samsung Galaxy S25 Ultra ফোনে হতে পারে 200MP প্রাইমারি ক্যামেরা, টিপস্টার ফাঁস করল স্পেক্স
HIGHLIGHTS

Samsung এর Galaxy S25 Ultra শীঘ্রই লঞ্চ হতে পারে

এতে প্রসেসর হিসেবে Snapdragon 8 Gen 8 দেওয়া যেতে পারে

আপকামিং স্যামসাং গ্যালাক্সি এস২৫ আল্ট্রা ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা হিসেবে 200MP প্রাইমারি সেন্সর থাকতে পারে

সাউথ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung এর Galaxy S25 Ultra শীঘ্রই লঞ্চ হতে পারে। ফোনের কিছু স্পেসিফিকেশন সম্পর্কে অনলাইন লীক থেকে প্রকাশ হয়েছে। এতে প্রসেসর হিসেবে Snapdragon 8 Gen 8 দেওয়া যেতে পারে। লিক থেকে জানা গেছে যে আপকামিং স্যামসাং গ্যালাক্সি এস২৫ আল্ট্রা ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা হিসেবে 200MP প্রাইমারি সেন্সর থাকতে পারে।

টিপস্টার ফাঁস করল Samsung Galaxy S25 Ultra ফোনের স্পেক্স

টিপস্টার Sawyer Galox তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X (টুইটার) তে একটি পোস্ট করেছে। এই পোস্টে টিপস্টার জানিয়েছে যে গ্যালাক্সি এস২৫ আল্ট্রা ফোনে UFS 4.1 স্টোরেজ 8GB প্রতি সেকেন্ড ডেটা ট্রান্সফর রেট সহ হবে। এটি Galaxy S24 Ultra এর UFS 4.0 স্টোরেজ এর চেয়ে বেশি হবে।

আরও পড়ুন: Xiaomi 14 Civi: লঞ্চের আগেই আপকামিং শাওমি ফোনের ফিচার প্রকাশ্যে, 32MP ডুয়াল সেলফি ক্যামেরা সহ আর কী থাকবে বিশেষ

Samsung Galaxy S24 Ultra
Samsung Galaxy S25 Ultra

তবে এটি জানা যায়নি যে Galaxy S25 এবং Galaxy S25+ ফোনেও UFS 4.1 স্টোরেজ দেওয়া হবে কিনা। গ্যালাক্সি এস২৫ আল্ট্রা ফোনে 16GB RAM সহ 512GB স্টোরেজ এবং 1TB স্টোরেজ অপশন থাকতে পারে।

লিক থেকে জানা গেছে যে স্যামসাং গ্যালাক্সি এস২৫ আল্ট্রা ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা 200MP এর প্রাইমারি সেন্সর থাকবে। এছাড়া, এতে 5x অপটিকাল জুম সহ 50MP ক্যামেরা, 50MP এর আল্ট্রা ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং 50MP টেলিফটো ক্যামেরা দেওয়া যেতে পারে।

GalaxyS25 Ultra ফোনের দাম কত হবে

এই বছরের শুরুতে লঞ্চ করা স্যামসাং এর গ্যালাক্সি এস২৪ আল্ট্রা ফোনটি 12GB RAM এবং 256GB স্টোরেজ সহ মডেলের দাম 1,29,999 টাকা রাখা হয়েছিল। আশা করা হচ্ছে যে আপকামিং ফোনটি এই দামের কাছাকাছি লঞ্চ হতে পারে।

আরও পড়ুন: Vivo X Fold3 Pro India Launch: ভারতের সবচেয়ে পাতলা ফোল্ডেবাল স্মার্টফোন আগামীকাল হবে লঞ্চ, জানুন কী থাকবে বিশেষ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo