ফোনে এবার স্টোরেজের টেনশন শেষ! Samsung আনছে 2TB Storage সহ শক্তিশালী ফোন

Updated on 01-Sep-2023
HIGHLIGHTS

টপ-অফ-দ-লাইন Galaxy S24 Ultra ফোনে একটি বড় স্টোরেজ আপডেট দিতে চলেছে

টুইটে টিপস্টার দাবি করেছে যে Galaxy S24 Ultra ফোনটি 2TB স্টোরেজ সহ আনা হবে

Samsung এর পরবর্তী প্রজন্ম টপ-এন্ড ফ্ল্যাগশিপ ফোনে আগের মডেলের তুলনায় দ্বিগুন স্টোরেজ ক্ষমতা দেওয়া হবে

সাউথ কোরিয়ন কোম্পানি Samsung আগামী বছর অর্থাৎ 2024 সালে তার Flagship Galaxy S Series এর পরবর্তী প্রজন্ম লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে খবর রয়েছে। তবে কোম্পানি এখনও পর্যন্ত তার Galaxy S23 সিরিজের সাক্সেসার সম্পর্কে কোনো অফিসিয়াল তথ্য দেয়নি। কিছু রিপোর্ট এবং লিক থেকে Samsung Galaxy S24 লাইনআপের অনুমানিত ফিচার এবং স্পেসিফিকেশন এর ইঙ্গিত পাওয়া গিয়েছে।

সম্প্রতি একটি লিক থেকে জানা গিয়েছে যে টপ-অফ-দ-লাইন Galaxy S24 Ultra ফোনে একটি বড় স্টোরেজ আপডেট দিতে চলেছে। এর পাশাপাশি, Galaxy S24 Ultra ফোনটি স্ন্যাপড্রাগন চিপসেটের সাথে আসতে পারে বলেও জানা গিয়েছে।

আরও পড়ুন: India vs Pakistan Match 2023: বিনামূল্যে দেখুন ভারত-পাকিস্তান এশিয়া কাপ ম্যাচ, কখন এবং কোথায় দেখবেন?

Samsung Galaxy S24 Ultra ফোনে হবে 2TB স্টোরেজ

Ultra ফোনে একটি বড় স্টোরেজ আপগ্রেড দেখা গিয়েছে। জনপ্রিয় টিপস্টার Tech-Reve এই বিষয় তার X (টুইটার) পোস্টে জানিয়েছে। এই টুইটে টিপস্টার দাবি করেছে যে Galaxy S24 Ultra ফোনটি 2TB স্টোরেজ সহ আনা হবে।

https://twitter.com/Tech_Reve/status/1696120751278162270?ref_src=twsrc%5Etfw

টিপস্টারের দাবি যদি সত্যি হয়, তবে Samsung এর পরবর্তী প্রজন্ম টপ-এন্ড ফ্ল্যাগশিপ ফোনে আগের মডেলের তুলনায় দ্বিগুন স্টোরেজ ক্ষমতা দেওয়া হবে। মনে করিয়ে দি যে Galaxy S23 আলট্রা মডেলে 1TB পর্যন্ত স্টোরেজ অফার করা হয়েছে।

Galaxy S24 Ultra ফোনে কত RAM অফার করা হবে, সে বিষয় টিপস্টার কিছু জানায়নি। তবে টিপস্টারের মতে, ফোনটি আরও স্টোরেজ অপশনের সাথে আনা হবে, যেখানে 12GB RAM মডেল থাকবে যা 256GB স্টোরেজের সাথে পেয়ার করা হবে। টিপস্টার জানিয়েছে যে Samsung Galaxy S24 Ultra ফোনটি 8GB RAM + 128GB মডেলেও লঞ্চ হতে পারে।

আরও পড়ুন: Whatsapp, Facebook কে টেক্কা দিতে X আনছে ধামাকা ফিচার, নম্বর ছাড়াই করা যাবে ভিডিও এবং অডিও কল

আরেকটি রিপোর্টে একজন Weibo ইউজার  Instant Digital তরফে আসা একটি নতুন লিকে জানা গিয়েছে যে টপ-অফ-দ্য-লাইন Galaxy S24 Ultra গ্লোবাল মার্কেটে স্ন্যাপড্রাগন 8 জেন 3 চিপসেট সহ  আনা হবে। তবে বাকি দুটি মডেল Galaxy S24 এবং Galaxy S24+ কিছু বাজারে এক্সিনোস 2400 চিপসেটের সাথে লঞ্চ করা যেতে পারে।

রিপোর্ট অনুযায়ী, Exynos 2400 প্রসেসর ফোনে 3.16GHz, 2.9GHz, 2.6GHz এবং 1.95GHz ক্লক স্পিডে কাজ করা কোর্সের সাথে আসবে। এছাড়া Galaxy S24+ ফোনে WQHD+ স্ক্রিন দেওয়া হবে বলে আশা করা হচ্ছে, যা 3120×1440 পিক্সেল রেজোলিউশন এবং 2500 নিট পিক ব্রাইটনেস দিতে পারে।

আরও পড়ুন: ফ্ল্যাগশিপ ফোনকে টেক্কা দিতে আসছে Motorola এর নতুন স্মার্টফোন, ভারতে এই দিন হবে লঞ্চ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :