Samsung Galaxy S23 Ultra ফোনে থাকবে 200 মেগাপিক্সেল ক্যামেরা, জেনে নিন কবে হবে লঞ্চ

Updated on 22-Aug-2022
HIGHLIGHTS

Samsung সংস্থা তার Samsung Galaxy S23 Ultra আগামী বছর লঞ্চ করবে

Samsung এর আপকামিং ফ্ল্যাগশিপ ফোন Samsung Galaxy S23 Ultra একটি 200-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর পাবে

Samsung ভারতে তাদের ফোল্ডেবল ফ্ল্যাগশিপ ফোন Samsung Galaxy Z Flip 4 এবং Galaxy Z Fold 4 লঞ্চ করেছে

স্মার্টফোন ব্র্যান্ড Samsung শীঘ্রই তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন Samsung Galaxy S23 Ultra লঞ্চ করার ঘোষণা করতে পারে। লিকস অনুসারে, এই ফোনটি 200 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ করা যেতে পারে। বলে দি যে 16 আগস্ট Samsung ভারতে তাদের ফোল্ডেবল ফ্ল্যাগশিপ ফোন Samsung Galaxy Z Flip 4 এবং Galaxy Z Fold 4 লঞ্চ করেছে।

Samsung Galaxy S23 Ultra-এর অনুমানিত স্পেসিফিকেশন

Samsung সংস্থা তার Samsung Galaxy S23 Ultra আগামী বছর লঞ্চ করবে। তবে এখনও পর্যন্ত ফোনটি সম্পর্কে অফিসিয়াল কোনো তথ্য আসেনি। একটি কোরিয়ান নিউজ অনুযায়ী, স্যামসাং ইলেকট্রনিক্স মোবাইল এক্সপেরিয়েন্স ডিভিশন নিশ্চিত করেছে যে Samsung এর আপকামিং ফ্ল্যাগশিপ ফোন Samsung Galaxy S23 Ultra একটি 200-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর পাবে।

লিকস অনুসারে, এই ফোনটি 200 মেগাপিক্সেল ক্যামেরা সহ ISOCELL HP2 সেন্সর সহ আসতে পারে। এছাড়াও, 5,000mAh ব্যাটারি সহ ফোনে Snapdragon 8 Gen 2 প্রসেসরও দেওয়া যেতে পারে। ফোনের অন্যান্য ক্যামেরা ফিচার সম্পর্কে কথা বললে, এটি 10 ​​মেগাপিক্সেল টেলিফোটো লেন্স এবং 10x অপটিক্যাল জুমের জন্য সাপোর্ট পেতে পারে। বলা হচ্ছে যে ফোনে 60fps এ 8K ভিডিও রেকর্ড করার সুবিধাও থাকবে।

একটি রিপোর্ট অনুসারে, কিছু সংস্থাকে স্যামসাং 200-মেগাপিক্সেল সেন্সরের জন্য পার্টস তৈরি করতে বলেছে। রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে শুধুমাত্র Samsung Electro-Mechanics এবং Samsung Electronics বর্তমানে 200-মেগাপিক্সেল ক্যামেরা তৈরি করছে। বলে দি যে Galaxy S21 Ultra এবং Galaxy S22 Ultra ফোনে একটি 108-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

Samsung Galaxy S22 সিরিজ

Samsung এই বছরের ফেব্রুয়ারিতে ভারতে Samsung Galaxy S22 সিরিজ লঞ্চ করেছিল। এই সিরিজের আওতায়, Samsung Galaxy S22, Galaxy S22+ এবং Galaxy S22 Ultra স্মার্টফোন ভারতে লঞ্চ করা হয়েছিল। Samsung Galaxy S22 ভারতে প্রথমবার স্ন্যাপড্রাগন প্রসেসর সহ চালু করা হয়েছিল। 
Samsung Galaxy S22 Ultra ফোনে S Pen-এর সাপোর্টও দেওয়া হয়েছে। Android 12 ভিত্তিক One UI 4.1 ফোনে পাওয়া যাচ্ছে। এছাড়াও, ফোনে একটি 6.8-ইঞ্চি QHD + Dynamic AMOLED 2X ডিসপ্লে এবং Snapdragon 8 Gen 1 প্রসেসর অফার করা হয়।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :