Samsung Galaxy S23 Ultra: 200 মেগাপিক্সেলের ক্যামেরা সহ দুুর্দান্ত ফিচার নিয়ে বাজারে আসছে

Updated on 24-Jul-2022
HIGHLIGHTS

বাজারে আসতে চলেছে স্যামসাংয়ের নতুন flagship ফোন

স্যামসাংয়ের এই নতুন ফোনটির নান স্যামসাং গ্যালাক্সি এস23 আল্ট্রা

এতে রয়েছে 200 মেগাপিক্সেলের ক্যামেরা সহ একাধিক ফিচার

Samsung খুব শীঘ্রই তাদের নতুন ফোন আনতে চলেছে বাজারে। এই ফোনটির জন্য গ্রাহকদের আর বেশিদিন অপেক্ষা করতে হবে না। স্যামসাংয়ের নতুন ফোনটির নাম হচ্ছে Samsung Galaxy S23 Ultra। Iceuniverse, টিপস্টারের মতে এই ফোনটিতে থাকতে চলেছে 200 মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর। Motorola Frontier এবং Xiaomi 12T Pro এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে এই ফোনটি।

Samsung Galaxy S23 Ultra তে কী কী ফিচার থাকবে?

Motorola Frontier এ যে 200 মেগাপিক্সেলের যে সেন্সর আছে প্রাইমারি ক্যামেরায় সেটা স্যামসাংয়ের তৈরি করা। তাই মনে করা হচ্ছে স্যামসাং তাদের এই নতুন ফোনেও এই সেন্সরটি দিতে পারে। এমনটাই অনুমান করছে iceuniverse টিপস্টার। একটি টুইটে এমনটাই বলেছে এই টিপস্টার। কিন্তু কোম্পানির তরফে এখনও তেমন কিছু জানানো হয়নি। স্যামসাংয়ের এই নতুন সেন্সরের নাম 200 মেগাপিক্সেল Samsung ISOCELL HP1। একটি রিপোর্ট অনুযায়ী Xiaomi 12T Pro তেও শাওমি কোম্পানি 200 মেগাপিক্সেলের ক্যামেরা দিতে পারে।

স্যামসাং এবং মটোরোলা তাদের পরবর্তী ফোনের কথা অফিসিয়ালি প্রকাশ্যে এনেছে। তবে সেই ডিভাইসটির এখনও কোনও নাম দেওয়া হয়নি। স্যামসাং গত বছর অর্থাৎ 2021 এ তাদের কোম্পানির ফোনের জন্য দুটো ক্যামেরা সেন্সর তৈরি করেছিল। এই দুটি ক্যামেরা সেন্সরের মধ্যে একটি হল 50 মেগাপিক্সেলের  GN 5 সেন্সর আরেকটি হল 200 মেগাপিক্সেলের সেন্সর। বিভিন্ন টেক সাইটগুলো থেকে দাবি করেছে যে এই ফোনটিতে , Snapdragon 8 Gen প্রসেসর থাকতে পারে স্যামসাং গ্যালাক্সি এস 23 আল্ট্রায়।

কী কী ক্যামেরা থাকতে পারে এই ফোনে?

মনে করা হচ্ছে চলতি বছরের নভেম্বরে এই ফোনটি বাজারে আসতে পারে। এই ফোনটিতে যে ফ্রন্ট ক্যামেরা হিসেবে থাকছে 40 মেগাপিক্সেলের ক্যামেরা। মনে করা হচ্ছে স্যামসাংয়ের এই নতুন ফোনটির ক্যামেরাতেও থাকছে একাধিক নতুন ফিচার।

Connect On :