Samsung Galaxy S22 ফোনের ডিজাইন হল লীক, থাকবে দুর্দান্ত অনেক ফিচার

Updated on 23-Dec-2021
HIGHLIGHTS

Samsung Galaxy S22 সিরিজের তিনটি স্মার্টফোন Samsung Galaxy S22, Samsung Galaxy S22 Plus এবং Galaxy S22 Ultra থাকবে

Samsung আগামী বছরের শুরুতে Galaxy S22 ঘোষণা করতে পারে

স্মার্টফোনে স্ন্যাপড্রাগন Gen 1 চিপসেট বা Exynos 2022 দ্বারা চালিত হতে পারে

2022 সাল শুরু হতে এখন আরও এক সপ্তাহ সময় রয়েছে, তারপর স্মার্টফোন কোম্পানিগুলির মধ্যে নতুন লঞ্চের জন্য প্রতিযোগিতা চলবে। জানুয়ারিতে CES এবং ফেব্রুয়ারিতে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস এর সাথে বড় স্মার্টফোন ঘোষণার জন্য মোবাইল কোম্পানিদের জন্য এটি বিশেষ ইভেন্ট। তবে করোনা ভাইরাসের কারণে এই ইভেন্টের ওপর বিপদ হতে পারে। বলে দি যে Samsung আগামী বছরের শুরুতে Galaxy S22 ঘোষণা করতে পারে। বলে দি যে Galaxy S22 এর পোস্টার ফাঁস হয়েছে, যার পর ফোনের ফাইনাল ডিজাইন জানা গিয়েছে।

Samsung Galaxy S22 এবং S22+ এই বছরের Galaxy S21 লাইনআপের মতোই একটি ক্যামেরা বাম্প সহ আসবে যা ইউজাররা পছন্দ করবেন। এছাড়াও, পোস্টারে আলট্রার সাথে পেন সাপোর্ট করবে বলে দেখা গিয়েছে। তবে হোলস্টার দেখা যাচ্ছে না। এমন আশা করা হচ্ছে যে এটি স্মার্টফোনের সাথে আসবে বলে, তবেই তো প্রধানত দেখানো হয়েছে।

Samsung Galaxy S22 সিরিজের তিনটি স্মার্টফোন Samsung Galaxy S22, Samsung Galaxy S22 Plus এবং Galaxy S22 Ultra থাকবে। লীক অনুযায়ী, স্মার্টফোন গ্লাস ব্যাক সহ আসবে। খরব অনুযায়ি, স্মার্টফোনে স্ন্যাপড্রাগন Gen 1 চিপসেট বা Exynos 2022 দ্বারা চালিত হতে পারে।

Samsung Galaxy S22 সিরিজের গ্লাস ব্যাক প্যানেল একটা আলাদা এক্সপেরিয়েন্স দেবে, যা প্লাস্টিকের ব্যাক প্যানেলের থেকে অনেক ভালো অভিজ্ঞতা দিতে চলেছে, প্লাস্টিকের রিয়ার প্যানেলের থেকে অনেক বেশি প্রিমিয়াম অনুভূতি দেবে এই ফোন। সাধারণত, স্মার্টফোনগুলিতে একটি প্লাস্টিকের ব্যাক প্যানেল দেওয়া হয়, যা আপনাকে প্রিমিয়াম অনুভুতি দেয় না। তবে এই স্মার্টফোনে তেমন কোনো সমস্যা হবে না। এগুলি শক্তিশালি এবং ডিজাইন থেকে দুটি ক্ষেত্রেই ভাল হবে।

Connect On :