Samsung Galaxy S21 FE: লঞ্চ হল বছরের প্রথম Samsung স্মার্টফোন, রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা

Samsung Galaxy S21 FE: লঞ্চ হল বছরের প্রথম Samsung স্মার্টফোন, রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা
HIGHLIGHTS

2022 সালের Samsung কোম্পানির প্রথম স্মার্টফোন হিসেবে Galaxy S21 সিরিজের লেটেস্ট ফোন Galaxy S21 FE লঞ্চ করা হয়েছে

প্রথম সেল 11 জানুয়ারী শুরু হবে, তবে শুধুমাত্র সিলেক্টেড মার্কেটে

Samsung Galaxy S21 FE -এ Qualcomm Snapdragon 888 বা Exynos 2100 প্রসেসর এবং 8GB পর্যন্ত RAM পাওয়া যাবে

2022 সালের Samsung কোম্পানির প্রথম স্মার্টফোন হিসেবে Galaxy S21 সিরিজের লেটেস্ট ফোন Galaxy S21 FE লঞ্চ করা হয়েছে। নতুন স্মার্টফোনটি হাই রিফ্রেশ-রেট AMOLED ডিসপ্লে, একটি মাল্টি-ক্যামেরা সিস্টেম এবং একটি শক্তিশালী চিপসেট সহ ফ্ল্যাগশিপ গ্যালাক্সি ফোনের ম্যাজিক নিয়ে এসেছে। এমনকি ফোনের ডিজাইনও আপনাকে ফ্ল্যাগশিপ Galaxy S21 এর কথা মনে করিয়ে দেবে যা গত বছর এসেছিল।

নতুন Galaxy S21 FE আপাতত UK তে আসছে, এবং কোম্পানি থেকে এখনও স্মার্টফোনটির ভারতীয় বা বিশ্বব্যাপী লঞ্চ সম্পর্কে কিছু জানায়নি। তবে সাম্প্রতিক এক প্রতিবেদনে বলা হয়েছে যে শীঘ্রই লঞ্চ হতে পারে। রিপোর্ট অনুযায়ী, গোটা বিশ্বে এবং ভারতে লঞ্চ একইসময়  হতে পারে।

Samsung Electronics’ MX (Mobile eXperience) বিজনেসের প্রেসিডেন্ট এবং হেড TM Roh বলেছেন, "Samsung -এ, আমরা আরও বেশি লোকের কাছে লেটেস্ট মোবাইল ইনোভেশন নিয়ে আসার দিকে ফোকাস করছি।" “আমরা Galaxy S20 FE এবং Galaxy S21 লাইনআপে একটি অবিশ্বাস্য রেসপন্স দেখেছি। তাই আমরা S21 FE 5G এর সাথে একই পদ্ধতি প্রয়োগ করেছি, এটিকে আমাদের লয়াল Galaxy ফ্যানদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রিমিয়াম ফিচারগুলির সাথে সাজিয়েছি – কারণ আমরা তাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ চাহিদা পূরণ করে এমন একটি স্মার্টফোন ডেলিভার করার দিকে ফোকাস করছি।"

Samsung Galaxy S21 FE এর দাম-

Samsung এর নতুন এই স্মার্টফোনের 128GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য GBP 699 (প্রায় 70,200 টাকা) এবং 256GB স্টোরেজ সহ ভেরিয়েন্টের জন্য EUR 749 (প্রায় 75,200 টাকা) দাম ঠিক করা হয়েছে। ফোনটি গ্রাফাইট, ল্যাভেন্ডার, অলিভ এবং হোয়াইট কালারওয়েতে আসে। প্রথম সেল 11 জানুয়ারী শুরু হবে, তবে শুধুমাত্র সিলেক্টেড মার্কেটে।

Samsung Galaxy S21 FE স্পেসিফিকেশন-

Samsung Galaxy S21 FE-তে হাই-এন্ড স্পেসিফিকেশন রয়েছে, যেমন একটি 6.4-inch full-HD+ dynamic AMOLED 2X ডিসপ্লে। ডিসপ্লেতে 120Hz রিফ্রেশ রেট এবং 240Hz এর টাচ স্যাম্পলিং রেট রয়েছে। Samsung Galaxy S21 FE -এ Qualcomm Snapdragon 888 বা Exynos 2100 প্রসেসর এবং 8GB পর্যন্ত RAM পাওয়া যাবে। প্রসেসারের ধরন মার্কেটের উপর নির্ভর করবে, যেমন US-এর জন্য Snapdragon 888 এবং ভারত সম্ভবত Exynos ভার্সান পাবে।

Bluetooth, Wi-fi, GPS, NFC, এবং USB-C পোর্টের মতো কানেক্টিভিটি অপশনগুলির সাথে গ্যালাক্সি S21 FE-তে 5G সাপোর্ট রয়েছে। ফোনটির পিছনে তিনটি ক্যামেরা রয়েছে: একটি F1.8 ওয়াইড-এঙ্গেল লেন্স সহ একটি 12-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি 12-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং একটি 8-মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা৷ ডিসপ্লেতে পাঞ্চ-হোল কাটআউটের ভিতরে একটি 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। এটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে। ফোনটিতে 25W wired চার্জিং এবং 5W wireless চার্জিং সাপোর্ট সহ একটি 4500mAh ব্যাটারি রয়েছে।

Galaxy S21 FE তে ওয়াটার রেসিস্টেন্স-এর জন্য IP68 সার্টিফিকেশন রয়েছে, তাই আপনি চাইলে আপনার সাথে মোবাইলটি সাঁতার কাটতে নিয়ে যেতে পারেন। ফোনটি 7.9 মিমি thick এবং 177 গ্রাম ওজনের।

Digit.in
Logo
Digit.in
Logo