GALAXY S20 নামে পরিচিত হতে পারে SAMSUNG GALAXY S11

GALAXY S20 নামে পরিচিত হতে পারে SAMSUNG GALAXY S11
HIGHLIGHTS

Galaxy S11 র নাম হবে Galaxy S20

নতুন লিক থেকে জানা গেছে

স্যামসাংয়ের এই ফোনের বিষয়ে লিক সামনে এসেছে। আসলে Ice Universe নামের একটি টুইটে পরবর্তী স্মার্টফোনের বিষয়ে জানা গেছে। আর এই নতুন খবরে Galaxy S11 আর Galaxy Fold 2 য়ের সঙ্গে কোম্পানির পরবর্তী ক্লেম শেল ডিজাইনের ফোল্ডেবেল ফোন আসবে যার নাম Moto Razr 2019 ।

Galaxy S11 কোম্পানির ফ্ল্যাগশিপ ফোন হবে। আর এই স্মার্টফোন Galaxy S10  য়ের জায়গায় আসবে আর স্যামসাংয়েরে পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন আসার আগে পর্যন্ত কোম্পানির হাই এন্ড ডিভাইস হবে। তবে Ice Universe অনুসারে এই ডিভাইসের নাম Galaxy S11 হবে না।

বলা হচ্ছে যে এই নতুন ফোনটি গ্যালাক্সি S20 নামে আসবে। গ্যালাক্সি S20 র একটি বড় আপগ্রেড হবে যা বড় পরিবর্তনের সঙ্গে গ্যালাক্সি s সিরিজের সঙ্গে 2010 সাল থেকে তাদের ফ্ল্যাগশিপ অ্যান্ড্রয়েড ফোন আনা শুরু করে।

Ice Universe পরবর্তী Samsung Galaxy Fold 2 য়ের মতন একটি ছবিও পোস্টও করেছে। নতুন ছবি থেকে এই ফোনের ডিজাইন জানা গেছে। এই ডিভাইসে আল্ট্রা থিন গ্লাস মেটিরিয়ালের সঙ্গে এসেছে। আর এর ছবি থেকে এই ডিভাইসে One UI 2.0 য়ে কাজ করবে।

Galaxy Fold ফোনে 7.3 ইঞ্চির QXGA+ ডায়ানামিক AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে যা Infinity Flexয়ের মেন ডিসপ্লে। আর অন্য ডিসপ্লেতে 4.6 ইঞ্চির HD+ সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোল্ডিং ফোনে 7nm 64বিট অক্টা কোর প্রসেসার আছে যা 12GB র‍্যাম আর 512GB স্টোরেজের সঙ্গে পেয়ার করা হয়েছে।

ডিভাইসে মোট ছয়টি ক্যামেরা দেওয়া হয়েছে যা 16MP র আল্ট্রা ওয়াইড ক্যামেরা, 12MP র ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর সুপার ডুয়াল পিক্সালের সঙ্গে তৃতীয় 12MP র টেলিফটো ক্যামেরা দেওয়া হয়েছে। আর এর সঙ্গে ডিসপ্লেতে একটি 10MP র সেলফি ক্যামেরা, 10MP র আর 8MP র ডেপথ সেন্সার দেওয়া হয়েছে। Galacy FolD ফোনে 4380mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo