SAMSUNG GALAXY S11 ফোনে থাকবে 108MP র সেন্সার

SAMSUNG GALAXY S11 ফোনে থাকবে 108MP র সেন্সার
HIGHLIGHTS

Samsung Galaxy S11 ফোনে আপনারা একটি হাই রেজিলিউশাবন ক্যামেরা মানে 108MP র ক্যামেরা পাবেন

আর এই ক্যামেরার বিষয়ে আমরা জানিনা

Samsung Galaxy S11 স্মার্টফোনটি 2020 সালের প্রথম কোয়াটারে লঞ্চ করা হতে পারে। আর এই স্মার্টফোনটি লঞ্চ করার মস্যে প্রায় 4 মাসের সময় বাকি আছে আর এর মধ্যে এর লিক আশা শুরু করেছে। আর এখন আম আ এই ফোনের চিপসেট আর ডিস্প্লের বিষয়ে জানতে পারব। আর এই ফোনে আপনারা কি পাবেন তা এখানে দেখা যাবে।

স্যামসাং গ্যালাক্সি S11 ফোনের ক্যামেরার ডিটেলস

স্যামসাং সম্প্রতি তাদের 108MP র ISOCELL ব্রাইট HMX সেন্সার রিভিল করেছে। আর এতে কোম্পানি শাওমির সঙ্গে মিলে বানিএয়ছে। আর আপনাদের জানিয়ে রাখি যে  Mi MIX Alpha স্মার্টফোনে এটি দেখা যাবে। আর এর সঙ্গে যদি আমরা লিকস্টার @Universelce দেখি তবে এটি অনুসারে Samsung Galaxy S11 স্মার্টফোনটি আপনারা একটি 108MP র সেন্সার পাবেন।

আর আমরা যদি রিউমার্স দেখি তবে এই স্যামসাং গ্যালাক্সি S11 ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 865 আর Exynos 9830 চিপসেট পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা এই বাজারে এই চিপসেটের সঙ্গে পাবেন। আর এই ফোনটি স্ন্যাপড্র্যাগন 865 চিপসেটের সঙ্গে লঞ্চ করা জেবা র এটি আমেরিকাতে Exynos 9830 র সঙ্গে লঞ্চ করা হবে। আর এই বিষয়ে অফিসিয়ালি কিছু জানা জায়নি।

আমরা যদি এই টুইট দেখি তবে আপনাদের জানিয়ে রকাহি যে এই সময়ে এই ফোনে  One UI 2.0 বিটার সঙ্গে দেখা যেতে পারে, আর এটি দেখে মনে করা হছে যে এই ফোনে আপনারা একটি ফেস আনলক ফিচার পাবেন। আর এই ফোনে আপনারা এলিভেটিং সেলফি ক্যামেরা পাবেন না। আর এই ফোনে একটি পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আর হার্ডওয়্যারের ক্ষেত্রে এই ফোনে আপনারা LPDDR5 র‍্যাম পাবেন আর এর সঙ্গে আছে UFS 3.0 স্টোরেজ আর 5G সাপোর্ট আছে। আর এর সঙ্গে এই ফোনটি 4G মডেল হিসাবে লঞ্চ করা হতে পারে আর এতে একটি 5G মডেল অপশানও থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo