Samsung Galaxy S10 মোবাইল ফোনটি সেরামিক ব্যাকের সঙ্গে লঞ্চ করা হতে পারেঃ রিপোর্ট

Samsung Galaxy S10 মোবাইল ফোনটি সেরামিক ব্যাকের সঙ্গে লঞ্চ করা হতে পারেঃ রিপোর্ট
HIGHLIGHTS

Samsung Galaxy S10 মোবাইলফোনটি গ্লাস ব্যাক প্যানেল ছাড়া আসতে পারে, এই স্যামসাং ফোনটিতে কোম্পানি একটি সেরামি ব্যাক দিতে পারে

মনে করা হচ্ছে যে স্যামসাংয়ের পরবর্তী স্মার্টফোন 4টি S সিরিজের ফ্ল্যাগশিপ স্পেক্সের সঙ্গে আসতে পারে। আর এর মধ্যে তিনটি স্মার্টফোন S10 লঞ্চ করা হতে পারে, আর চতুর্থ স্মার্টফনটি কোম্পানি Byond X নামে লঞ্চ করতে পারে। আর এই সব স্মার্টফোন গুলিতে সব থেকে বড় পরিবর্তন আসতে চলেছে আর এই পরিবর্তন এর ডিসপ্লেতে হবে।

আমরা যদি একটি রিপোর্ট সত্যি বলে মনে ক্রি তবে আপনাদের বলে রাখি যে এই স্মার্টফোন গুলি সেরামিক ব্যাকের ব্যাবহার করে তৈরি করা হতে পারে। আপনাদের বলে রাখি যে স্যামসাং 2015 সালের পরে তাদের S6 ফোনের পর থেকে গ্লাস ব্যাক ব্যাবহার করছে আর এবার তা পরিবর্তন করা হতে পারে।

আমরা যদি GSM এরিনার একটি রিপোর্ট সত্যি বলে মনে করি তবে আপনারা তিনটি ফোন যা Samsung Galaxy S10 মেনিকারের সঙ্গে লঞ্চ করা হবে আর যা সেরামিক ব্যাকের সঙ্গে 5.8 ইঞ্চি, 6.2 ইঞ্চি আর 6.7 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে আসবে। আর এহচারা এও বলা হচ্ছে যে এই ফোনগুলি কার্ভডঃ এজ টাউপ ডিসপ্লে যুক্ত হবে। আর এছাড়া এর চতুর্থ ভেরিয়েন্টটিকে কোম্পানি 5.8 ইঞ্চির ফ্ল্যাট টাইপ ডিসপ্লের সঙ্গে রেগুলার গ্লাস ব্যাক ডিসপ্লের সঙ্গে লঞ্চ করবে। আর এছাড়া এও জানা গেছে যে এই সেরামিক ব্যাক যুক্ত ফোনটি হোয়াইট আর ব্ল্যাক কালারে লঞ্চ করা হবে।

রিপোর্ট অনুসারে galaxy S10 স্মার্টফোনে 12মেগাপিক্সালের ওয়াইড অ্যাবঙ্গেল লেন্স আর 16 মেগাপিক্সালের সুপার ওয়াইড অ্যাঙ্গেল লেন্স যুক্ত হবে। আর তৃতীয় ভেরিয়েন্টটি বেশি দামের স্নবগে আসবে আর এতে 13MP র একটি টেলিফটো লেন্স থাকবে।

Samsung Galaxy S10 মোবাইল ফোনটিতে দুটি ক্যামের অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান সাপোর্ট যুক্ত হবে আর এই বিষয়টি এখনও জানা যায়নি যে এর তৃতীয় ক্যামেরা ইমেজ স্টেবিলাইজেশানের সঙ্গে আসবে কিনা।

আমরা যদি ডিসপ্লের বিষয়ে কথা বলি তবে Samsung Galaxy S10 ফোনের বেস মডেলটি 5.8 ইঞ্চির ডিসপ্লে যুক্ত হবে আর সেখানে এর অন্য দুটি ভেরিয়েন্ট 6.1 আর 6.4 ইঞ্চির ডিসপ্লে যুক্ত হবে। রিপোর্ট অনুসারে এখন Samsung S10 ফোনটির জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারে কাজ করছেনা, তবে লঞ্চের আগে এতে পরিবর্তন করা হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo