Samsung Galaxy S10 য়ের তিনটি মডেল CMIIT সার্টিফিকেশান পেল

Updated on 10-Oct-2018
HIGHLIGHTS

Galaxy S10 পরবর্তী ফ্ল্যাগ শিপ স্মার্টফোনটির মডেল নম্বরের বিষয়ে অন্য কোন খবর পাওয়া যায়নি

বিগত বেশ কিছু সময়ের রিপোর্ট সামনে এসেছে আর স্যামসাং তাদের পরের Galaxy S10 মোবাইল ফোনটি তিনটি মডেলে লঞ্চ করবে। আর রিপোর্ট অনুসারে তিনটি মদেল SM-G970F,SM-G975F আর SM-G973F হবে। আর এবার CMIIT বা চিনের মিনিস্টরি অফ ইন্ডাস্ট্রি অ্যান্দ্র ইনফরমেশান টেকনলজির কাছ থেকে এই মডেলটি সার্টিফিকেশান পেয়েছে। আপনাদের পছন্দ আমাদের এখানে ক্লিক করে জানান।

এই স্যামসাং য়ের পরবর্তী স্মার্টফোনটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন আর এর প্রথম সার্টিফিকেশা এটী। আর CMIIt Galaxy S10 য়ের SM-G9700, SM-G9730 আর SM-G9750 মডেল সার্টিফায়েড করেছে। আর এই সার্টিফিকেশান থেকে এই ডিভাইসের বিষয়ে আর কিছু জানা যায়নি।

রিপোর্ট অনুসারে SM-G970 আর SM-G973 তে 5.8 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এই ডিভাইসটি যথাক্রমে সিঙ্গেল আর ডুয়াল ক্যামেরা যুক্ত। SM-G975 ফোনে 5টি ক্যামেরা থাকতে পারে। আর এই ডিভাইসের ব্যাকে তিনটি আর ফ্রন্টে দুটি ক্যামেরা থাকতে পারে। আর এই মডেলটি 6.44 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে আসতে পারে। আর এই ফোনটির ডিজাইন কেমন হবে এখনও সেই বিষয়ে তেমন কিছু জানা যায়নি।

রিপোর্ট অনুসারে স্যাসাং Galaxy S10 য়ের বড় মডেল 5G ভেরিয়েন্টে আসতে পারে। আর কিছু বাছাই করা বাজারে যেমন US ইত্যাদিতে এটি এটি পাওয়া যাবে।

আর আগামী সপ্তাহে এই মডেল গুলির বিষয়ে আরও খবর জানা যাবে বলেই মনে করা হচ্ছে। আর ফ্ল্যাগশিপ ফোনের বিষয়ে প্রের বছরের শুরুতে অনেক কিছু জানা যাবে।

 

Connect On :