Samsung Galaxy S10+ একটি 5G মডেলও লঞ্চ করা হতে পারে

Samsung Galaxy S10+ একটি 5G মডেলও লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

এখন স্মার্টফোনে নতুন নতুন ফিচারের সঙ্গে লঞ্চ করা হচ্ছে তবে এখন ভবিষ্যতের কিছু ট্রেন্ডও পরিবর্তন হচ্ছে আর এবার জানা গেছে যে Smsung Galaxy S10+ স্মার্টফোনটি একটি 5G মডেল লঞ্চ করতে চলেছে

এখন স্মার্টফোনে নতুন নতুন ফিচারের সঙ্গে লঞ্চ করা হচ্ছে তবে এখন ভবিষ্যতের কিছু ট্রেন্ডও পরিবর্তন হচ্ছে আর এবার জানা গেছে যে Smsung Galaxy S10+ স্মার্টফোনটি একটি 5G মডেল লঞ্চ করতে চলেছে। আর ভেরিজান আর HTC US তে প্রথম LTE ফোনের নতুন হাব বানিয়েছে। তবে এর পরে 4G LTE দ্রুতার সঙ্গে এগিয়ে চলেছে আর মোবাইল কানেক্টিভিটির ক্ষেত্রে দেখা গেছে।

এখন আমরা 5G তে খুব তাড়াতাড়ি ফোন দেখতে পাব। তবে এর পরের খবর অনুসারে স্যামসং তাদের ফোন এই নেটওয়ার্কে কাজ করে দেখছে। আর মনে করা হচ্ছে যে স্যামসংগ্যালাক্সি S10+ ফোনে একটি মডেল 5G র সঙ্গে লঞ্চ করা হবে।

আর এর সঙ্গে এও বলা হচ্ছে যে এবার 5G সম্পূর্ণ ভাবে সারা বিশ্বে আসা সব ফোনেই আসত্যে পারে কিন্তু স্যামসং য়ের বিষয়ে বলা হচ্ছে যে তাদের আপকামিং ফোনে মানে স্যামসং গ্যালাক্সি S10 ফোনে আপনারা এই কানেক্টিভিটি দেখতে পারবেন।

তবে কিছু দিন আগেও খবর এসছিল যে স্যামসং তাদের প্রথম 5G Modem Exynos 5100 র কথা ঘোষনা করেছে। আর এছাড়া আমরা কোয়াল্কমে mmWave 5G Antennas দেখেছি। আর এর মানে এই যে এই গুজব গুলি এবার সত্যি হতে চলেছে।

আর জানা গেছে যে স্যামসং গ্যালাক্সি S10+ য়ের 5G মডেলে নন 5G মডেলের সঙ্গে লঞ্চ করা হবে।তবে এর বিষয়ে অফিসিয়ালি কিছু জানা যায়নি কিন্তু স্যামসং গ্যালাক্সি S10 সিরিজ নিয়ে অনেক কিছু শোনা গেছে। তবে অফিসিয়াল কোন খবর না পেলে বা এই ফোন সত্যি লঞ্চ না হলে এই বিষয়ে সত্যতা সম্পূর্ণ ভাবে স্বীকার করা যায়না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo