Samsung Galaxy S10 মডেল গুলি UC FCC সার্টিফিকেশান পেল

Updated on 07-Feb-2019
HIGHLIGHTS

স্যামসাংয়ের Galaxy S10 মডেলটির বিষয়ে আরও একবার খবর জানা গেছে, এই ফোনটি লঞ্চ হতে আর বেশি দেরি নেই আর এবার গিকবেঞ্চে এই ফোনটির লিস্ট আছে Samsung Galaxy S10+ ফোনটির স্পেক্সের বিষয়ে জানা গেছে যে এই ফোনটি US FCC সার্টিফিকেশান সাইটে দেখা গেছে

বৈশিষ্ট্য

  • Galaxy S10 ফোনটি তিনটি মডেল FCC সার্টিফিকেশানে পাওয়া গেছে
  • Wi-Fi 6 য়ের সঙ্গে আপকামিং ফোনটি আসবে
  • রিভার্স ওয়ারলেস সাপোর্টের সঙ্গে এই স্মার্টফোনটি আসতে পারে

স্মার্টফোন কোম্পানি Galaxy S 10 সিরিজের ইভেন্টে “গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট” লঞ্চ করতে পারে। আর এই ইভেন্ট 20 ফেব্রুয়ারি স্যান ফ্র্যান্সিস্কোতে হবে। আর সেখানে স্যামসাং এই দারুন ইভেন্টে Galaxy S Lineup য়ের তিনটি রিউমার্ড মডেল US FCC certification পেয়েছে। আর আপনাদের বলে রাখি যে এই ফোন গুলির মধ্যে galaxy S10, Galaxy S10+ আর galaxy S10 E য়ের মতন Galaxy S10 Lite ও আসতে পারে। আর US FCC সার্টিফিএকশান পাওয়ার পরে এটা বোঝা গেছে যে এই ফোন গুলি ইউনাইটেড স্টেটের মার্কেটে আসবে। আর এর সঙ্গে Exynos 9820 যুক্ত Galaxy S10+ ভেরিয়েন্টও গিক বেঞ্চে দেখা গেছে।

স্ন্যাপড্র্যাগ্ন 855 ভেরিয়েন্ট গ্যালাক্সি S10+ফোনের মডেল হাই সিঙ্গেল আর মাল্টি স্কোর পেয়েছে। আর স্যামসাং তাদের ফ্ল্যাগশিপ গ্যালাক্সি S সিরিজ স্মার্টফোন দুটি ভেরিয়েন্টে আনতে পারে আর এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন চিপের আর অন্যটি এক্সিনস SoCযুক্ত হতে পারে। আর galaxy S10 মডেল US FCC সার্টিফিকেশান, SM-G970U (galaxy S10E), SM_G9773U (Galaxy S10, আর SM-G975U (Galaxy S10+) ।

আর এথেকে অনুমান করা যায় যে এই ফোনটি রেগুলেটারি এজেন্সি মাপটাইন্ডে আর সুপার মার্কেটের প্রাইম টাইমের জন্য তৈরি। আর FCC ডকুমেন্ট থেকে এটা বোঝা গেছে যে Galaxy S10 য়ের তিনটি মডেল ব্লুটুথ LE< NFC আর WiFi 802.11ax সাপোর্টের সঙ্গে আসবে। WiFI 802.11ax য়ের WiFi 6 বলা যেতে পারে।

FCC সার্টিফিকেশান “ওয়ারলেস পাওয়ার ট্রান্সফার” এসেছে আর এটি Galaxy S10 AC Power signal ম্যাগনেটিক ইন্ডাকশান (MI) য়ের মাধ্যমে ম্যাগনেটিক রিসেন্স (MR) রিসিভ আর ট্রান্সমিট করা আজবে। আর এই ফিচার রিভার্স চার্জিং ফিচার হিসাবে এসেছে।

আর Galaxy S10+ ফোনটি গিকবেঞ্চে মডেল নম্বর SM-G975F য়ের সঙ্গে স্পট করা হয়েছে। আর এই ডিভাইসটি Exynos 9820 যুক্ত হতে পারে আর এর সঙ্গে এই বেঞ্চমার্কিং সবার আগে DroidHolic য়ের মাধ্যমে জানতে পেরেছি।

Connect On :