Samsung Galaxy S10 ফোনটি ভারতে এল, লঞ্চ অফারের সঙ্গে স্পেক্স জানুন

Samsung Galaxy S10 ফোনটি ভারতে এল, লঞ্চ অফারের সঙ্গে স্পেক্স জানুন
HIGHLIGHTS

আজকে স্যামসাং ভারতে তাদের galaxy S10 ফোনটি লঞ্চ করেছে আর এই ফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে Infinity O ডায়নামিক AMOLED ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে

হাইলাইট

  • 3,400mAh য়ের সঙ্গে galaxy S10 ফোনটি লঞ্চ করা হয়েছে
  • এই ফোনটি একটি ট্রিপেল ক্যামেরার ফোন
  • এই ফোনে ইনফিনিটি O ডিসপ্লে আছে

 

আজকে স্যামসাং তাদের galaxy S10 ফোনটি ভারতে লঞ্চ করেছে। এই ফোনটি তিনটি কালারে ইনফিনিটি Oডায়নামিক AMOLED ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর কোম্পানি এই ফোনটির লঞ্চের সঙ্গে দারুন কিছু অফারের কথাও বলেছে। আসুন আমরা সেই সব কিছু একবার ভাল করে দেখেনি।

Samsung Galaxy S10 ফোনের দাম, লঞ্চ অফার ও অন্যান্য ডিটেল

Samsung Galaxy S10 ফোনটি 7 মার্চ পর্যন্ত প্রিবুকিং করা যাবে। আর এই ফোনটি 8 মার্চ থেকে কেনা যাবে। এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়া, ফ্লিপকার্ট, পেটিএম আর স্যামসাং ডট ইন থেকে কেনা যাবে। আর এই ফোনটি 66,900 টাকায় লঞ্চ করা হয়েছে। আর ইউজার্সরা এই ফোনে এক্সচেঞ্জ অফারে 15,000 টাকা পর্যন্ত ডিস্কাউন্ট পাবেন।আর এর সঙ্গে ইউজার্সরা এটি প্রিপেড প্ল্যানের সযঙ্গে কিনতে পারবে, আর HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে 6,000 টাকার ক্যাশব্যাক পাওয়া যেতে পারে।

Samsung galaxy S10 ফোনের ডিসপ্লে

এই ফোনটিতে আপনারা AMOLED ডিসপ্লে পাবেন। আর এই ফোনে কোম্পানি ইনফিনিটি O ডিসপ্লে দিয়েছে। আর এই ফোনে স্যামসাং তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোনের জন্য এই ডিসপ্লে তৈরি করেছে। এতে HDR10+ য়ের সাপোর্ট আছে। আর এই ফোনে কালার অ্যাকুয়েরেশি ভাল। আর এই ফোনে আপনারা আলট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন যা ইনবিল্ট ডিসপ্লেতে আছে।

Samsung Galaxy S10 ফোনের ক্যামেরা

আমরা যদি ফোনের ক্যামেরা দিকটি দেখি তবে এইফ অনে আপনারা প্রো গ্রেড ক্যামেরা পাবেন। ডুয়াল OIS অপ্টিকালের সঙ্গে এতে আল্টড়া ওয়াইড অ্যাঙ্গেল দেওয়া হয়েছে আর এটি 10xঅপ্টিকাল জুম পাবেন।আ র এই ফোনে ট্রিপেল ক্যামেরা আছে একটি 12MP স্ট্যান্ডার্ড ক্যামেরা আর টেলিফটি ক্যামেরা আছে আর এর সঙ্গে এই ফোনে একটি 16MP র আলট্রা ওয়াইড ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে ফিক্সড f/2.2 অ্যাপার্চার আছে। আর এইও ফোনে ওইয়াইড অ্যাঙ্গেল সেন্সারে f/1.5 আর f/2.4 ডুয়াল অ্যাপার্চার দেওয়া হয়েছে।

Samsung Galaxy S10 ফোনের প্রসেসার স্টোরেজ

এই স্যামসাং ফোনটিতে আপনারা 7nm য়ের Exynos 9820 চিপসেট পাবেন আর এর র‍্যাম আর স্টোরেজ 8GB/128GB।আর এই ফোনের স্টোরেজ 1TB পর্যন্ত পাবেন। আর তা 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

Samsung Galaxy S10 ফোনের ব্যাটারি

স্যামসাংয়ের এই ফোনে আপনারা 3,400mAh য়ের ব্যাটারি পাবেন আর এই ফোনটি ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে। আর এই ফোনটির ওয়ারলেস পাওয়ার শেয়ারের মাধ্যমে আপনারা অন্য ডিভাইস চার্জ করতে পারবেন। আর এই ফোনে 21MP র একটি টেলিফটি কেন্স আছে আর ফ্রন্টে আপআন্রা এক্রতি 8MP ক্যামেরা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo