স্যামসাং গ্যালাক্সির ফোল্ডেবেল ফোনের বিষয়ে নতুন একটি খবর জানা গেছে, কী জানা গেছে জানেন!

স্যামসাং গ্যালাক্সির ফোল্ডেবেল ফোনের বিষয়ে নতুন একটি খবর জানা গেছে, কী জানা গেছে জানেন!
HIGHLIGHTS

স্যামসাং গ্যালাক্সি S10 মোবাইল ফোনটিকে নিয়ে নতুন একটি খবর জানা গেছে

স্যামসাং তাদের প্রথম ফোল্ডেবেল ফোনের একটি প্রোটোটাইপের কথা জানিয়েছিল, এই মোবাইল ফোনটি সামনের বছরে আসতে পারে। স্যামসাং গ্যালাক্সি S10 ফোনটির জন্য সবাই অপেক্ষায় আছে।  মনে করা হচ্ছে যে নিজদের দশম অ্যানিভার্সারিতে এই ফোনটি কোম্পানি OLED প্যানেল আর একটি হোলের সঙ্গে লঞ্চ করতে পারে, আর এর মাধ্যমে আপনারা এই ফোনে অল স্ক্রিন ডিজাইন পাবেন।

এই প্রযুক্তি দুটি সুনে মনে হচ্ছে যে এটি নিজের মধ্যে একটি দারুন ফোন হবে। আর স্যামসাং একটি ইনোভেনশানের বিষয়ে বলেছে, সেখানে এক দিনে মোবাইল কমিউনিকেশানের বিষয়ে কিছু সমস্যা চলছে। এই সমস্যাটি সমাধানের জন্য কাজ চলছে। আর এরকম না হলে কোম্পানির পক্ষে ভাল হবে না।

আর এছাড়া ডিভাইসের দাম জানা যায়নি। তবে একটি কোরিয়ার পাব্লিকেশান অনুসারে স্যামসাংয়ের এই ফোল্ডেবেল ফোনটি মার্চ বা মে মাসে লঞ্চ করা হতে পারে, আর এই ফোনটির দাম প্রায় 1770 ডলার মানে প্রায় 1,29,000 টাকা হতে পারে।

সুত্র অনুসারে কোরিয়ার নিউজ এজেন্সি Yonhap অনুসারে স্যামসাং তাদের প্রথম ফোল্ডেবেল স্মার্টফোনটি মার্চ মাসে লঞ্চ করে পারে, আর এছাড়া কোম্পানি তাদের এই ডিভাইসটি স্যামসাং গ্যালাক্সি S10 5G মডেল হিসাবে লঞ্চ করতে পারে। আর এজেন্সি জানিয়েছে যে, “স্যামসাং তাদের স্যামসাং গ্যালাক্সি S10 মোবাইল ফোনটি ফেব্রুয়ারি মাসে লঞ্চ করতে পারে, আর এর পরের মাসে কোম্পানির তরফে তাদের প্রথম ফোল্ডেবেল স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি F মোবাইল ফোনটি স্যামসাং গ্যালাক্সি S10 কে 5G মডেল হিসাবে মার্চ মাসে লঞ্চ করা হতে পারে”।

আর এছাড়া আপনাদের বলে রাখি যে ইন্ডাস্ট্রি দেখতে চায় যে স্যামসাং তাদের ফোল্ডেবেল ফোনটি সামনের বছরের মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে নিয়ে আসে কিনা, তবে মনে করা হচ্ছে যে এই ফোনটির 5G সাপোর্ট ক্রবেনা। তবে স্যামসংয়ের তরফে এখনও এই ফোনটির দামের বিষয়ে কিছু বলা হয়নি। কিন্তু মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি লাখ দেড়েক টাকার কিছু দম লঞ্চ করা হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo