Samsung Galaxy S 10 য়ের একটি ভেরিয়েন্ট ট্রিপেল ক্যামেরার সঙ্গে লঞ্চ হতে পারে

Updated on 13-Sep-2018
HIGHLIGHTS

Samsung য়ের নতুন আপকামিং ফ্ল্যাগশিপ Galaxy S 10 স্মার্টফোনটিকে কোম্পানি তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করতে পারে যার মধ্যে একটি ভেরিয়েন্টে একটি ট্রিপেল ক্যামেরা থাকতে পারে, আর এখন এই ডিভাইসের স্পেক্স, দাম আর অন্য বিষয়ে বেশি কিছু জানা যায়নি

স্যামসং একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করার পরেই তাদের এরও একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোনের কাজ শুরু করে দিয়েছে। কোরিয়ার স্মার্টফোন তৈরির কোম্পানি Samsung তাদের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস Galaxy S10 লঞ্চ করতে চলেছে। সম্প্রতি স্যামসং তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস Samsung Galaxy Note 9 লঞ্চ করেছে আর Samsung Galaxy S10 কে সামনের বছর লঞ্চ করা হবে, GizmoChina র একটি রিপোর্ট অনুসারে স্যামসং ফোন ইউজার্সদের Samsung Galaxy S 10 তিনটি ভেরিয়েন্টে দেখা যেতে পারে। আর এই তিনটি ভেরিয়েন্টের একটি ট্রিপেল ক্যামেরা যুক্ত হতে পারে।

এই তিনটি ভেরিয়েন্টের মধ্যে একটি অন্য দুটির তুলনায় কম দামে লঞ্চ করা হবে যা কম বাজেটের ইউজার্স ডিভাইস হবে। আর রিপোর্ট অনুসারে galaxy S10 স্মার্টফোনে 12MP র ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আর 16MP র সুপার ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকবে। আর তৃতীয় ভেরিয়েন্টের দাম বেশি হবে আর এতে 13MP র অন্য একটি টেলিফটো লেন্স থাকবে।

Samsung Galaxy S10 স্মার্টফোনটিতে দুটি ক্যামেরা অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান সাপোর্ট যুক্ত আর এই বিষয়ে কিছু জানা যায়নি জে এর তৃতীয় ক্যামেরাও ইমেজ স্টেবিলাইজেশান সাপোর্ট করবে কিনা।

ডিসপ্লের ক্ষেত্রে Samsung Galaxy S10 য়ের বেস মডেল 5.8 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর সেখানে এর অন্য দুটি ভেরিয়েন্টে 6.1 আর 6.4 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হবে। আর রিপোর্ট অনুসারে এখন স্যামসং S10 য়ের জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের ওপর কাজ করছেনা কিন্তু লঞ্চের আগে এতে কিছু পরিবর্তন হতে পারে।

Connect On :